363696

নেপালি নারীর সঙ্গে প.রকী.য়া, এরপর যা করলেন ভারতীয় সেনা কর্মকর্তা

আন্তজাতিক ডেস্ক: ভারতের উত্তরাখণ্ডের দেরাদুনে দেশটির সেনা.বাহিনীর একজন লেফটেন্যান্ট কর্নেলকে গ্রে.প্তার করা হয়েছে। নেপালি এক নারীকে হ.ত্যা.র অ.ভিযো.গে ওই কর্মকর্তাকে গ্রে.প্তার করা হয় বলে আজ মঙ্গলবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন বলা হয়েছে।

দেরাদুনের পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, গতকাল সোমবার সিরওয়াল গড় এলাকায় সন্দেহজনক অবস্থায় এক নারীর লা.শ পাওয়া। এ হ.ত্যা.কাণ্ডের সমাধান ২৪ ঘণ্টার মধ্যে করা হয়েছে। সেনাবাহিনীর একজন কর্মকর্তার সঙ্গে নেপালি ওই নারীর পশ্চিমবঙ্গের এক ড্যান্সবারে দেখা হয়েছিল।

পুলিশ জানিয়েছে, ওই নারী নেপালি এবং শিলিগুড়িতে থাকতেন। অ.ভিযু.ক্ত সেনা কর্মকর্তার নাম রামেন্দু উপাধ্যায়। তিনি ক্লিমেন্ট টাউন সেনানিবাস এলাকায় নিযুক্ত ছিলেন। ভুক্তভোগী নারী শ্রেয়া শর্মার (৩০) সঙ্গে তার প.র.কী.য়া সম্পর্ক ছিল। শ্রেয়া শর্মা রামেন্দুকে বিয়ের জন্য চাপ দিতে থাকলে তিনি তাকে হ.ত্যা করেছেন।

রামেন্দুকে পণ্ডিতওয়ারির প্রেম নগরে তার বাড়ি থেকে গ্রে.প্তা.র করা হয়েছে। পুলিশ জানায়, শিলিগুড়িতে ড্যান্সবারে রামেন্দুর সঙ্গে দেখা হওয়ার পর শ্রেয়ার সঙ্গে এ সেনাকর্মকর্তার তিন বছরের সম্পর্ক ছিল। দেরাদুনে বদলি হওয়ার পর সেখানে শ্রেয়াকে নিয়ে আসেন রামেন্দু। সেখানেই তাকে ভাড়া ফ্ল্যাটে তুলেন। জিজ্ঞাসাবাদের সময় এসব স্বীকার করেছে রামেন্দু।

গত শনিবার রাতে রামেন্দু এবং শ্রেয়া দুইজনে রাজপুর রোডে এক ক্লাবে ম.দ পান করেন। এরপর রামেন্দু শ্রেয়াকে লং ড্রাইভে যাওয়ার প্রস্তাব দেন এবং তাতে তিনি রাজি হন।

রাত আনুমানিক দেড়টায় তারা থানো রোডে পৌঁছায়।

পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, সেখানে গাড়ি পার্ক করে রামেন্দু হাতুড়ি দিয়ে শ্রেয়ার মা.থায় অনবরত আ.ঘা.ত করতে থাকেন এবং মৃ.ত্যু নিশ্চিত করেন। এরপর সেখানে তার লাশ ফেলে সেখান থেকে পালিয়ে যান।

রামেন্দু বিবাহিত ছিলেন এবং শ্রেয়াও তাকে বিয়ের জন্য অনেক চাপ দিচ্ছিলেন বলে পুলিশি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

 

ad

পাঠকের মতামত