363694

চুক্তির পুরো টাকা নিয়েও শাকিবের দাবি আরও ৬০ লাখ!

বিনোদন ডেস্ক।। অভিনয়ের জন্য নির্ধারিত পারিশ্রমিক নিয়েও শুটিং করছেন না বলে শাকিব খানের বি.রুদ্ধে অভিযোগ এনেছেন নির্মাতা বদিউল আলম খোকন। তার দাবি, ‘নীল দরিয়া’ নামে নতুন এক সিনেমায় অভিনয় করার কথা শাকিব খানের। এর শুটিং শুরুর কথা ছিল গেল ২০ জুলাই। আর এজন্য পারিশ্রমিক হিসেবে শুরুতেই ৪০ লাখ টাকা নিয়েছিলেন শাকিব। কিন্তু ‘প্রিয়তমা’ হিট করার পরই নিজের পারিশ্রমিক বাড়িয়ে দেন ঢাকাই সিনেমার এই শীর্ষ নায়ক।

বদিউল আলম খোকনের কথায়, ‘শাকিব খানকে নিয়ে এখন “নীল দরিয়া” ছবি করতে হলে ৪০ লাখ টাকার সঙ্গে আরও ৬০ লাখ টাকা দিতে হবে বলে দাবি করেছেন তিনি। পারিশ্রমিক হিসেবে নেওয়া ৪০ লাখ টাকা প্রযোজককে ফেরত দিয়েছেন সে।’

তিনি আরও বলেন, ‘আগের নির্ধারণ করা পারিশ্রমিকে এখন আর কাজ করতে চাইছেন না শাকিব। তাকে নিয়ে এখন কাজ করতে হলে ৪০ লাখের সঙ্গে আরও ৬০ লাখ টাকা দিতে হবে। মোট ১ কোটি টাকা। কিন্তু আমাদের সঙ্গে যখন তার চূড়ান্ত কথা হয়, তখন যে পারিশ্রমিক ছিল সেটাই তাকে দিয়েছি।’

জানা গেছে, কয়েক মাস আগেও শাকিবের পারিশ্রমিক ছিল ৩৫ থেকে ৫০ লাখ টাকার মধ্যে। কিন্তু ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির পর পারিশ্রমিক ১ কোটি টাকা চাইছেন তিনি। আর এ কারণেই আটকে যায় ‘নীল দরিয়া’ শুটিং।

আফসোস করে এই নির্মাতা বলেন, ‘এখন নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হতে এক কোটি বা দুই কোটি টাকা সে নিতেই পারেন। এটি একান্তই তার ব্যক্তিগত ব্যাপার। কিন্তু আমরা তো তাকে আগের পারিশ্রমিকেই চূড়ান্ত করেছি। এখন সে আমাদের কাছে এটা দাবি করতে পারেন না। তার নৈতিকতার মধ্যে এটি পড়ে না। কমিটমেন্ট ঠিক না থাকলে হবে না তো। এটা খুব অন্যায়।’ উৎস: দৈনিক আমাদের সময়।

 

ad

পাঠকের মতামত