363734

শিক্ষিকার শা,রীরিক নি,পীড়ন সইতে না পেরে প্রশাসনের দারস্ত হলেন ছাত্র

ডেস্ক রিপোর্ট।। হাইস্কুলে ছাত্রের সঙ্গে ৩০ বার শা,রীরি,ক সম্পর্ক করেছেন এক শিক্ষিকা। নি,পীড়,ন স,ইতে না পেরে প্রশাসনের কাছে অ,ভিযো,গ করে সেই ছাত্র। যুক্তরাষ্ট্রের আরকানসাস অঙ্গরাজ্যে ঘটেছে এমন ঘটনা।

মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়, আদালতে নিজের দোষ স্বীকার করেছেন ওই শিক্ষিকা। এই অপরাধে তার যা,বজ্জী,বন কা,রাদ,ণ্ড হতে পারে।

ওই শিক্ষিকার নাম হেদার হেয়ার। ৩৩ বছরের এই নারী বিবাহিত। তিনি শিক্ষকতা করার সময়ই ১৭ বছরের ওই কিশোর ছাত্রের সঙ্গে শা,রীরি,ক স,ম্পর্ক করেন। ওই ছাত্র পু,লিশকে জানায়, ২০২১ সালে প্রথমবার হেদারের সঙ্গে পরিচয় হয় তার।

এরপর প্রাইভেট সেশনে তার সঙ্গে ক্লাস শুরু করেন শিক্ষিকা। নিজেদের ব্যক্তিগত ফোন নম্বরও বিনিময় হয়। কথাবার্তার একপর্যায়ে হেদার ওই কিশোরকে বলেন, স্বপ্নে তার সঙ্গে শা,রীরি,ক সম্পর্ক করতে দেখেছেন তিনি।

আইনজীবী জানান, ২০২১ থেকে ২০২২ সালের মধ্যে ২০ থেকে ৩০ বার দুজনের শা,রীরি,ক সম্পর্ক হয়। কখনো শিক্ষিকার বাড়িতে, কখনো গাড়ি, কখনো শ্রেণিকক্ষে, এমনকি পার্কিং লটেও মি,লিত হয়েছেন তারা।

এর মধ্যে ২০২২ সালে স্কুলের এক সফরেও তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। সফরে যাওয়ার আগে থেকেই তারা এমন পরিকল্পনা করে রেখেছিল।

আদালতে এসব প্রমাণ উত্থাপন করার পর কান্নায় ভে,ঙে পড়েন শিক্ষিকা। নিজের অপরাধও স্বীকার করেন তিনি। আবেদন করেন, তাকে যেন ১৩ বছরের কারাদণ্ড দেওয়া হয়। তবে কোনো রায় শোনাননি বি,চারক।

জানা গেছে, এই অপরাধের জন্য আজীবন কা,রাদ,ণ্ড ভোগ করতে হতে পারে ওই শিক্ষিকাকে।

 

ad

পাঠকের মতামত