344631

নেতার স্ত্রীর প’রকীয়া দেখে ফেলায় প্রাণ গেল গৃহকর্মীর

প’রকীয়া দেখে ফেলায় দিনের পর দিন নি’র্যাতন করা হয় গৃহকর্মী সাদিয়াকে। শেরপুরের শ্রীবরদী আওয়ামী লীগ নেতা আহসান হাবীব শাকিলের স্ত্রী ঝুমুরের নি’র্যাতনের শি’কার গৃহকর্মী শিশু সাদিয়া শুক্রবার (২৩ অক্টোবর) ময়মনসিংহ মেডিকেলে মা’রা যান। হ’ত্যাকারীর দৃষ্টান্তমূলক শা’স্তি চান স্বজনরা। পুলিশ জানায়, জেলে থাকা গৃহকর্ত্রীর বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

লা’শঘরে পড়ে আছে মেয়ের লা’শ। বাইরে অসহায় বাবা-মা। এক মাস হাসপাতালে শয্যার পাশে বসে থেকেও প্রিয় সন্তানকে বাঁ’চাতে পারেননি তারা। বাবা-মা আর চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে না ফেরার দেশে চলে গেছে ১০ বছরের সাদিয়া।

স্বজনদের অ’ভিযোগ, শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশরাফ হোসেন খোকার ছেলে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিলের স্ত্রীর প’রকীয়া সম্পর্ক ছিল। বাসায় আসা-যাওয়া ছিল ওই প’রকীয়া প্রেমিকের। হঠাৎ একদিন তাদের আ’পত্তিকর অবস্থায় দেখে ফেলে গৃহকর্মী শিশু সাদিয়া। এরপরই সাদিয়ার ওপর নেমে আসে শাকিলের স্ত্রী ঝুমুরের বর্বর নি’র্যাতন।

এক প্রতিবেশী ট্রিপল নাইনে কল করলে গত ২৬ সেপ্টেম্বর রাতে শিশুটিকে উদ্ধার করে পুলিশ। গু’রুতর আ’হত অবস্থায় ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়। শুক্রবার বিকেলে সেখানেই তার মৃত্যু হয়। মেয়ের হ’ত্যাকা’রীর ফাঁ’সি দাবি করেন বাবা-মা।

নি’হতের বাবা বলেন, ‘ওই মহিলা প’রকীয়া ছিল। আমার মেয়ে দেখে ফেলায় পেটে লা’থি মে’রেছে নি’র্যাতন করেছে।’ নি’হত শিশুটির মা বলেন, ‘আরেক বেটার সঙ্গে খারাপ অবস্থায় দেখছে। জামাইরে কইয়ে দেবে বলে মা’রছে। বিচার চাই।’

শেরপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম বলছে, গত ২৬ সেপ্টেম্বর শিশুটির বাবার দায়ের করা মা’মলায় ঝুমুরকে গ্রে’ফতার করা হয়। এ ব্যাপারে আ’ইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ad

পাঠকের মতামত