344565

করোনায় বাড়ি ভাড়া দিতে না পারায় ভাড়াটিয়াকে পি’টিয়ে হ’ত্যা!

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় বাড়ি ভাড়ার বকেয়া টাকার জন্য ফয়েজ (৪০) নামে এক ভাড়াটিয়াকে পি’টিয়ে হ’ত্যা’র করার অ’ভিযোগ উঠেছে বাড়িওয়ালার বি’রুদ্ধে। এ ঘটনায় পুলিশ বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুমসহ ৩ জনকে গ্রে’ফতার করেছে। শুক্রবার (২৩ অক্টোবর) উপজেলার পুরান বন্দর চৌধুরী বাড়িস্থ প্রধান বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে

নিহত ভাড়াটিয়া মো. ফয়েজ মুন্সীগঞ্জের গজারিয়া থানার চরবলাকী গ্রামের আবুল মিয়ার ছেলে। তিনি পরিবার নিয়ে বন্দর উপজেলার উম্মে কুলসুমের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বন্দর উপজেলার চৌধুরী বাড়িস্থ প্রধান বাড়ি এলাকার উম্মে কুলসুমের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে মো. ফয়েজ তার স্ত্রী, সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন। করোনা ম’হামারিতে কোথাও তেমন কাজ করতে না পারায় বাড়ি ভাড়া ঠিকমতো দিতে পারেননি তিনি। এতে কয়েক মাসের ভাড়া বকেয়া পড়ে যায়। বকেয়া বাড়ি ভাড়া দ্রুত পরিশোধ করতে বৃহস্পতিবার রাতে বাড়ির মালিক উম্মে কুলসুম ভাড়াটিয়া ফয়েজ ও তার স্ত্রী রোজিনা বেগমকে চা’প দেয়।

এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিতণ্ডাও হয়। শুক্রবার দুপুরে বাড়ির মালিক উম্মে কুলসুম ও অপর ভাড়াটিয়া মহিউদ্দিনসহ তার স্ত্রী শিরিনা মিলে বকেয়া ভাড়া পরিশোধ করতে না পারলে এখনই বাড়ি থেকে তাড়িয়ে দেবে বলে ফয়েজ ও তার স্ত্রী রোজিনাকে গা’লমন্দ করে।

এ নিয়ে উভয়ের মধ্যে ধা’ক্কাধা’ক্কি হয়। এ সময় বাড়ির মালিক উম্মে কুলসুম ও তার সহযোগী ভাড়াটিয়া মহিউদ্দিন, তার স্ত্রী শিরিনা মিলে ফয়েজকে বেধরক মা’রধ’র করে। এতে একপর্যায়ে ফয়েজ মাটিতে লু’টে পড়ে যায়। এসময় ফয়েজের স্ত্রী রোজিনা বেগম চিৎকার করলে আশপাশের লোকজন এসে ফয়েজকে উ’দ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তে’র জন্য হাসপাতাল ম’র্গে রয়েছে।

বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন জানান, এ ঘটনায় হ’ত্যা মা’মলা হয়েছে। বাড়িওয়ালার স্ত্রী উম্মে কুলসুমসহ ৩ জনকে গ্রে’ফতার করা হয়েছে।

ad

পাঠকের মতামত