344063

এসআই আকবরকে ধরি’য়ে দিতে ১০ লাখ টাকা পু’রস্কার ঘো’ষণা

সিলেটে পু’লিশ ফাঁ”ড়িতে রায়হান উ’দ্দি’নকে নি’র্যা’তন করে হ’ত্যা’য় অ’ভিযু’ক্ত উপ-পরি’দর্শক (এসআই) আকব’র হোসেন ভূঁই’য়াকে ধ’রিয়ে দিতে ১০ লাখ টাকা পুর’স্কার ঘো’ষ’ণা করে’ছেন এক প্রবা’সী। যু’ক্ত’রাষ্ট্র’প্রবা’সী সি’লেটের গো’লা’পগঞ্জের সন্তা’ন সামা’দ খাঁন এ ঘো’ষণা দিয়ে’ছেন।

সা’মাদ খাঁন বলেন, বন্দ’রবা’জার ফাঁ’ড়িতে রা’য়হা’ন উদ্দি’নকে নি’র্ম’ম নি’র্যা’তন করে হ’ত্যা’য় অ’ভি’যু’ক্ত এসআ’ই আকব’রকে ৭২ ঘ’ণ্টার ভে’তরে যে ধ’রি’য়ে দিতে পারবেন, কিংবা প্র’শা’সনের যে সা’হ’সী ব্যক্তি আ’ক’বরকে গ্রে’ফ’তার কর’তে পা’রবেন তাকে ১০ লাখ টাকা পু’রস্কা’র দেওয়া হবে।

এ বিষ’য়ে তার সঙ্গে ফে’সবুক মেসে’ঞ্জার অথবা এই মো’বাইল নম্বর +1 (862) 600-1588-এ যো’গাযোগ কর’তে বলা হয়েছে। সা’মাদ খাঁ’নের বাড়ি সিলে’টের গো’লাপগঞ্জ উপজে’লায়।

গত রো’ববার (১১ অক্টোবর) ভোরে পু’লিশ ফাঁড়ি’তে নি’র্যাত’ন করে ওসমা’নী মেডি’ক্যাল কলে’জ হাসপা’তা’লে নেওয়ার পর তার মৃ’ত্যু’ হয়। এ ঘটনায় নি’হ’তের স্ত্রী’ বাদী হয়ে কো’তো’য়ালি থা’নায় হ’ত্যা মা’ম’লা দায়ের করেন। এরপর আক’বরসহ চার পু’লিশকে বরখাস্ত ও তিনজ’নকে প্র’ত্যাহা’র করা হয়। ঘটনার পর রো’ববার থেকে আক’বর পলা’তক।

ad

পাঠকের মতামত