343433

ফাঁড়িতে জী’বিত ঢুকলেও মৃ’ত অবস্থায় বের হন রায়হান

সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে জী’বিত ঢুকলেও মৃ’তপ্রায় অবস্থায় বের হন রায়হান। সিসিটিভির ফুটেজেই স্পষ্ট হয়ে উঠেছে বিষয়টি। এ অবস্থায় পুনরায় লা’শ তুলে ম’য়নাতদন্তে রাজি নন রায়হানের মা ও স্ত্রী। স্বজনহারা ব্যক্তিরা প্রধানমন্ত্রীর কাছে বি’চারের দাবি জানিয়েছেন।

দুই মাস ১০ দিনের বাচ্চাকে কোলে নিয়ে রায়হানের স্ত্রী এবং এই মা’মলার বা’দী তাহমিনা আক্তার তান্নি রাজি নন তার স্বামীর পুনঃময়’নাত’দন্তে। রায়হানের শ’রীরে নি’র্যাতনের চি’হ্ন এবং সিটিটিভি ফুটেজে স্পষ্ট প্রমাণের পর আবার কেন রায়হানের লা’শ তোলা হবে? এমন প্রশ্ন রায়হানের মায়ের।

রায়হানের মা জানান, আমার ছেলেকে টাকার জন্য হ’ত্যা’ করা হয়েছে। এটা-তো প্রমাণিত আবার কেন লা’শ তোলা হবে? আমি ছেলে হ’ত্যার বি’চার চাই।

গত রোববার ভোররাত ৩টা ৯ মিনিট ৩৩ সেকেন্ডে দুটি অটোরিকশা এসে সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে থামে। সামনের অটোরিকশা থেকে তিন পুলিশের সঙ্গে রায়হানকে নামতে দেখা যায়। তিনি হেঁটে ফাঁড়িতে ঢোকেন। তিন ঘণ্টা ফাঁড়িতে থাকা অবস্থায় এএসআই তৌহিদের ফোন থেকে রায়হান তাকে বাঁ’চানোর আকুতি জানান।

এদিকে রায়হান হ’ত্যা মা’মলাটি পিবিআইতে আসে বুধবার (১৪ অক্টোবর) সকালে। তারপরই তদন্ত কাজ শুরু করে পিবিআই। সিলেটের পিবিআই পুলিশ সুপার মো. খালেদুজ্জামান বলেন, আমরা তদন্ত শুরু করেছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনার যা দরকার সবকিছু আমলে নিয়েছি। তদন্তে যার নাম আসবে, তাদের আ’সামি করা হবে। কেউই আইনের ঊর্ধ্বে না।

গত রোববার পুলিশ রায়হানকে ধরে এনে বন্দরবাজার ফাঁ’ড়িতে পি’টিয়ে হ’ত্যা’র অ’ভিযোগ করে মা’মলা দায়ের করেন তার স্ত্রী। সময় টিভি

ad

পাঠকের মতামত