334084

ঘরের ভেতর স্বামী, স্ত্রী ও সন্তানের হাত বাঁধা ঝু’ল’ন্ত লা’শ

নিউজ ডেস্ক।। পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় একই পরিবারের তিনজনের হাত বাঁধা ঝু’লন্ত লা’শ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে উপজেলার ধানীসাফা ইউনিয়নের ধানীসাফা গ্রামের একটি ঘর থেকে স্বামী, স্ত্রী ও শিশু সন্তানের ঝু’লন্ত লা’শ উদ্ধার করা হয়।

নিহ’তরা হলেন- মঠবাড়িয়া উপজেলার ধানীসাফা ইউনিয়নের ধানীসাফা গ্রামের মৃ’ত রতন হাওলাদারের ছেলে অটোচালক আয়নাল হক হাওলাদার (৩৫), তার স্ত্রী খুকুমনি বেগম (২৫) ও তাদের তিন বছরের শিশু সন্তান আসফিয়া ইসলাম।

স্থানীয়রা জানান, ধানীসাফা গ্রামের অটোচালক আয়নাল হক হাওলাদারের ঘরের উত্তর পাশে সিঁধ কেটে দু’র্বৃ’ত্তরা ঘরের ভেতরে প্রবেশ করে। তারা অটোচালক আয়নাল, তার স্ত্রী খুকুমনি ও তাদের সন্তান আসফিয়া ইসলামকে হ’ত্যা করে পেছনে হাত বেঁধে ঘরের আড়ার খুঁটির সঙ্গে ঝুলিয়ে রেখে যায়। প্রাথমিকভাবে এ ঘটনাকে একটি ‘পরিকল্পিত হ’ত্যাকা’ণ্ড’ বলে ধারণা করছেন স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মঠবাড়িয়া থানার ওসি মাকসুদুজ্জামান মিলু জানান, লা’শে’র সুরাতহাল করে ম’য়নাত’দন্তের জন্য জেলা ম’র্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। ত’দন্ত করে পরে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি। উৎস: দৈনিক আমাদের সময়।

ad

পাঠকের মতামত