330387

করোনাপার্টি: আ’ক্রান্ত হলেই মিলবে কলস ভরা টাকা!

নিউজ ডেস্ক।। করোনায় বি’পর্যস্ত মার্কিন যুক্তরাষ্ট্র। মৃ’ত্যুপুরী হয়ে উঠেছে নিউ ইয়র্ক শহর। এই সংকটকালেও কিছু নির্বোধের কর্মকাণ্ডে রীতিমতো শোরগোল পড়ে গেছে দেশটিতে। গণসং’ক্রমণের আশঙ্কাকে বাড়িয়ে দেশটিতে কোভিড-১৯ পার্টির অবস্থা এখন রমরমা।

কী এই কোভিড-১৯ পার্টি? প্রশ্নের উত্তর শুনলে রীতিমতো চমকে যেতে হবে আপনাকে। করোনা সং’ক্রমণ বাড়ছে আলাবামা প্রদেশে। পরিস্থিতি সামাল দিতে রীতিমতো অবস্থা কাহিল প্রশাসনের। এ অবস্থায় করোনা আ’ক্রান্তদের জেনেশুনে পার্টিতে আমন্ত্রণ জানিয়েছে বেশ কিছু কিশোর। তারা প্রত্যেকেই কলেজ পড়ুয়া।

করোনা আ’ক্রান্তদের ডাকার উদ্দেশ্য, পার্টিতে সবার আগে কে সং’ক্রমিত হয় তা দেখা। যার শরীরে সবার আগে করোনা ভাইরাস প্রবেশ করবে সে পাবে মোটা অঙ্কের পুরস্কার!

এমন পার্টির খবরে তদন্ত শুরু হয়েছে সেখানে। সিটি কাউন্সিলের সদস্য সোন্না ম্যাককিন্সট্রি জানান, কে আগে করোনা সং’ক্রমিত হবে তা নিয়ে রীতিমতো বাজি ধরা হয়। আয়োজনটাও অদ্ভুত। একটা মাটির কলসে পার্টিতে আসা সবাই একটি নির্দিষ্ট অঙ্কের টাকা জমা রাখেন।

তারপর করোনা আ’ক্রান্তদের সঙ্গে অবাধে মেলামেশা করতে হয় তাদের। তারপর চলে টেস্ট। দেখা হয় কে কার আগে করোনায় আ’ক্রান্ত হয়েছেন। যিনি সবার আগে সং’ক্রমিত হবেন তিনি ওই কলসের টাকা পাবেন।

জানা গেছে, অ’ভিযুক্তরা সবাই আলাবামা ইউনিভার্সিটির শিক্ষার্থী।

ad

পাঠকের মতামত