318184

সৌদি আরবে আরও ৩ বাংলাদেশি রেমিটেন্স যো’দ্ধা’র মৃ’ত্যু

প্রবাস ডেস্ক।। সৌদি আরবের পবিত্র মক্কা ও জেদ্দায় প্রা’ণঘা’তী করোনাভাইরাস ও শ্বাসকষ্টজনিত রোগে আ’ক্রা’ন্ত হয়ে আরও তিন বাংলাদেশির মৃ’ত্যু হয়েছে। গত শনিবার, রোববার ও আজ সোমবার মা’রা যান তারা। নি’হত’রা হলেন-জমির উদ্দিন (৪৫), মোহাম্মদ ফিরোজ উদ্দিন (৪২) ও মোহাম্মদ মহিউদ্দিন (৫০)।

জানা যায়, জমির উদ্দিন ক’রোনাভাই’রাসে আ’ক্রা’ন্ত হয়ে ১৪ দিন মৃ’ত্যু’র সঙ্গে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় মক্কার স্থানীয় একটি হাসপাতালে গত শনিবার রাতে মা’রা যান।

জমির উদ্দিন চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার হাশিমপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নাছির মোহাম্মদ পাড়ার বাসিন্দা। তার বাবার নাম হাজী আবুল হাশেম। দেশে তার স্ত্রী, এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

মোহাম্মদ ফিরোজ উদ্দিন নামে আরও এক বাংলাদেশি জেদ্দায় করোনাভাইরাসে আ’ক্রা’ন্ত হয়ে রোববার মা’রা যান। তিনি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের হোসেনপুর গ্রামের বাসিন্দা। তার বাবার নাম রুহুল আমিন। তিনি দীর্ঘ দিন ধরে জেদ্দা কিং আবদুল আজিজ আন্তর্জাতিক বিমান বন্দরে গ্রাউন্ড সার্ভিসে কর্মরত ছিলেন।

এদিকে সোমবার মোহাম্মদ মহিউদ্দিন নামে আরেক বাংলাদেশি মক্কার মিসফালায় শ্বাসকষ্টজনিত রো’গে আ’ক্রা’ন্ত হয়ে স্থানীয় সময় সকাল ৮টায় নিজ বাসায় মারা যান। তিনি চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার সমিতির হাট ইউনিয়নের দক্ষিণ নিশ্চিন্তাপুর গ্রামের ৬ নম্বর ওয়ার্ডের মনু মিয়া সারাং চৌধুরী বাড়ির বাসিন্দা। তার বাবার নাম আবদুর রউফ।

ad

পাঠকের মতামত