309203

রক্তাক্ত হয়েও সন্তানকে স্তন্যদান, ছবি ভাইরাল

আন্তর্জাতিক ডেস্কঃ মা শব্দটা শুনলেই পরম নির্ভার হয়ে যায় প্রত্যেকটা সন্তান। সন্তানের কাছে মা হলো ভালোবাসার আঁতুরঘর। হাজার অসুবিধার মধ্যেও প্রত্যেক মা তার সন্তানকে কষ্ট পেতে দেন না, আগলে রাখেন। তেমনই এক মায়ের সন্ধান মিলল। দুর্ঘটনার কারণে শরীর রক্তাক্ত হলেও কোলের সন্তানকে বুকে আগলে স্তন্যপান করিয়ে যাচ্ছেন তিনি।

তবে মানুষ নয়, ঘটনাটি ঘটেছে এক মা হনুমান ও তার সন্তানের মধ্যে। এক ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে দেখা যাচ্ছে রক্তাক্ত এক হনুমান। আর তার কোলে সন্তান। সেই রক্তাক্ত অবস্থাতেই কোলের সন্তানকে দুধ খাওয়াচ্ছে সে।

ঘটনাটি হায়দরাবাদের। হাইওয়েতে বসে রয়েছে সেই মা হনুমান। কোনও দুর্ঘটনার কারণেই ব্যাপক ভাবে জখম হয়েছে সেই মা! কিন্তু কী ভাবে আঘাতপ্রাপ্ত হয়েছে সে, তা নিয়ে কিছুই জানা যায়নি। হায়দরাবাদের কাছেই সঙ্গরেড্ডি জেলার নরসাপুরে ঘটেছে এই ঘটনা।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মা হনুমানের প্রতি ভালোবাসার ডানা মেলে দিয়েছেন নেটপাড়ার মানুষজন। কেউ বলছেন, সত্যিই তিনি শুধু মা! কেউ আবার বলছেন, এই মায়ের জন্য গর্বে বুক ভরে যাচ্ছে। কেউ কেউ আবার মায়ের রক্তাক্ত দশা দেখে শীঘ্রই শুশ্রুষার কথাও বলছেন।

ad

পাঠকের মতামত