307140

৬ ঘণ্টার ব্যবধানে মারা গেলো দুই ভাই

ঢাকার কেরানীগঞ্জের চুনকুটিয়ায় অগ্নিকাণ্ডের ঘটনায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ছয় ঘণ্টার ব্যবধানে মারা গেছেন দুই ভাই। এদের একজনের নাম রাজ্জাক ও অপরজন আলম। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে বড় ভাই রাজ্জাক মারা যান। আর ছোট ভাই আলমের মৃত্যু হয় দুপুর ১টার দিকে।

নিহতদের ভাই জাহিদ জানান, আলমের দেড় বছর বয়সী তানহা নামের একটা মেয়ে রয়েছে। দুর্ঘটনার দিন দগ্ধ হয়ে দৌড়ে বাসায় যান আলম। পরে স্ত্রীকে নিয়ে ঢামেক হাসপাতালে ভর্তি হন।

অপরদিকে আগুনের ঘটনায় সকালে মারা গেছেন ওই কারখানার আরেক কর্মী জাহাঙ্গীর মাতব্বর (৫৫)। তার বাড়ি পিরোজপুরের শংকরপাশা গ্রামে।

তার এক ভাই জানান, কারখানার পাশেই একটি ভাড়া বাসায় থাকত জাহাঙ্গীর মাতব্বর। পরিবারের একাই উপার্জনক্ষম ব্যক্তি তিনি। কয়েকদিন আগে বড় মেয়েকে বিয়ে দিয়েছেন।

এ ঘটনায় ৩০ জনকে দগ্ধ অবস্থায় ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ১৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে একজন ঘটনাস্থলেই মারা যান।

প্রসঙ্গত, বুধবার বিকেল ৪টা ৩৫ মিনিটে কেরানীগঞ্জের প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড আগুন লাগে। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ad

পাঠকের মতামত