302417

ঘুরতে এসে বজ্রাঘাতে প্রাণ গেল এক পরিবারের ৪ জনের

নিউজ ডেস্ক।। কুমিল্লা থেকে বেড়াতে এসে চাঁদপুরে বজ্রাঘাতে প্রাণ গেল মা-মেয়েসহ একই পরিবারের চারজন। ঘটনাটি ঘটেছে রোববার দুপুর দেড়টার দিকে শহরের ত্রিনদীর মোহনা বড়স্টেশন মোলহেড এলাকায়। ঘটনার সংবাদ পেয়ে চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খাঁন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতরা হলেন- অহিদা বেগম (৬৫), তার মেয়ে রেহানা বেগম (৩৫) ও নাতি সাব্বির (১৪) ও সামিয়া (১০)। অহিদা বেগমের বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা এলাকায়। আর মেয়ে রেহানার স্বামীর বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার আন্দির পাড় এলাকায়।

অহিদা বেগমের আরেক মেয়ে শাহিদা বেগম জানান, তার মা ও বোনসহ তারা চারজন দুপুরে ঘুরতে আসেন বড়স্টেশন মোলহেডে। হঠাৎ বৃষ্টির মধ্যে বজ্রপাতে তারা সবাই আহত হন। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সবাইকে মৃত বলে জানায়।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘ঘটনাটি আমরা জেনেছি। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। নিহত চারজনের মরদেহ বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে রয়েছে।’ এ বিষয়ে জেলা প্রশাসক বলেন, ‘প্রাকৃতিক দুর্যোগে কারো হাত নেই। নিহতদের পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে ৩০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

ad

পাঠকের মতামত