302430

দুই বোনকে অস্ত্রের মুখে তুলে নিয়ে ধর্ষণ, ভিডিও ধারণ, অতপর:…

নিউজ ডেস্ক।। দিনে দুপুরে অস্ত্রের ভয় দেখিয়ে সহোদর দুই বোনকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে। গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে গত ৩০শে সেপ্টেম্বর এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল নির্যাতিতা বাদি হয়ে মামলা করলে রাতেই দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত দু’জন হলেন, রাজাবাড়ি ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মো. নুরুর ছেলে মো. রাজ্জাক ও একই গ্রামের আকাব্বর আলীর ছেলে আজিজুল হক। গ্রেপ্তারের পর আজ তাদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, র্দীঘদিন ধরে রাজ্জাক ও আজিজুল দুই বোনকে রাস্তায় উত্যাক্ত করে আসছিলো। গত ৩০শে সেপ্টেম্বর বাড়ি থেকে বাজারের দিকে যাওয়ার সময় তাদের অস্ত্রের ভয় দেখিয়ে তুলে নিয়ে যায়। পরে রাজ্জাকের বাড়িতে নিয়ে একইসঙ্গে দুই বোনকে ধর্ষণ করে।

ঘটনাটি ধর্ষকরা ভিডিও করে রাখে। ধর্ষণের ঘটনা প্রকাশ করলে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়। ফলে ধর্ষকদের ভয়ে তারা বিষয়টি তাৎক্ষণিক কাউকে জানায়নি। অবশেষ শনিবার এ বিষয়ে তারা শ্রীপুর থানায় মামলা করেন।

শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) তারিকুজ্জামান জানান, মামলায় অভিযুক্ত দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কোর্টে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের শিকার দুই বোনকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

ad

পাঠকের মতামত