250729

পৃথক ঘটনায় নারায়ণগঞ্জে ১৮ জনকে কুপিয়ে আহত

নিউজ ডেস্ক।। নারায়ণগঞ্জ সদরের ফতুল্লায় পৃথক দুটি এলাকায় ১৮ জনকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। শুক্রবার রাতে ফতুল্লার বাংলাবাজার আমবাগান ও নূরবাগ এলাকায় এঘটনা ঘটে। ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই ইলিয়াস জানান, শুক্রবার রাত ৯টার সময় অজ্ঞাত দুর্বৃত্তরা বাংলাবাজার আমবাগান এলাকায় পথচারীদের উপর ধারালো ছুরি চাপাতি হাতে হামলা চালায়। এ সময় ১৩/১৪ জন পথচারীকে কুপিয়ে আহত করে পালিয়েছে দুর্বৃত্তরা।

আহতদের দ্রুত ঢাকা মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে। তাৎক্ষণিকভাবে এলাকাবাসী আহতদের নাম পরিচয় জানাতে পারেনি। আহতদের নাম ও দুর্বৃত্তদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এদিকে নূরবাগে জুয়া খেলা নিয়ে ৪ জনকে কুপিয়ে আহত করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নূরবাগ এলাকায় বারেক মিয়ার বাড়ির সামনে কেরামবোর্ডে জুয়া খেলা নিয়ে রাত ৯টায় সংঘর্ষে ৪ জনকে কুপিয়ে আহত করা হয়েছে। আহতরা হলেন-বাবলু মিয়া, তারেক, নিরব ও রকি। তাদের মধ্যে রকিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, ঘটনাস্থল থেকে ৫টি কেরামবোর্ড জব্দ করা হয়েছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ad

পাঠকের মতামত