250713

প্রেমের টানে ছাত্রকে নিয়ে ম্যাডাম উধাও!

নিউজ ডেস্ক।। প্রেম অনেক নোংরা একটি পর্যায়ে চলে গেছে বর্তমান সময়ে। প্রতিনিয়ত দেশে- বিদেশে ঘটছে প্রেমের ঘটনা। প্রেম কোন বাধা মানে না কোন বয়স মানে না বৃদ্ধ যুবকের সঙ্গে প্রেম ।তরুন যুবতীর সাথে প্রেম আবার শিক্ষক ছাত্রীর সঙ্গে প্রেম । এমনকি শিক্ষীকা ছাত্রের সঙ্গে প্রেম এমনি একটি অবাক করার মত ঘটনা ঘটেছে বরিশালে । জানা গেছে বরিশাল সদরের ২৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম হরিণাফুলিয়া এলাকায় এইচএসসির ছাত্রকে নিয়ে শিক্ষিকার লাপাত্তা হওয়ার ঘটনায় এলাকা জুড়ে তোলপাড় শুরু হয়েছে। বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ওই ২ জন প্রেমের টানে অজানা উদ্দেশে পাড়ি দেয়।

সূত্র জানায়, ওই এলাকার শ্রমিক মজিবর হাওলাদারের মেয়ে ও মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী ঝুমুর আক্তার (২৪) এর কাছে প্রাইভেট পড়ত একই এলাকার দলিল লেখক পলাশ সরদারের এক মাত্র ছেলে ও বরিশাল সিটি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র পাভেল সরদার (১৭)। পড়াশুনার সূত্র ধরে তাদের মাঝে তৈরি হয় অসম প্রেম। যার পরিপ্রেক্ষিতে বুধবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ওই দু’জন প্রেমের টানে অজানা উদ্দেশে পাড়ি দেয়।

এ বিষয়ে পাভেলের পিতা হারুন অর রশিদ পলাশ সরদার তার তরুণ ছেলেকে খুঁজে না পেয়ে বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। পলাশ সরদার বলেন, আমার ১৭ বছর বয়সী ছেলেকে তার চেয়ে ৭ বছরের বড় শিক্ষিকা ঝুমুর ফুসলিয়ে অজানা স্থানে আটকে রেখেছে।

এ ঘটনার ব্স্থাযাপারে স্থানীয় সূত্রে আরও জানা যায়, ৩ বছর ধরে ঝুমুরের কাছে প্রাইভেট পড়ত পাভেল। প্রাইভেট পড়ার মধ্য দিয়েই তাদের মধ্যে গভীর ভালোবাসা ও প্রেমের জম্ম হয়। শিক্ষক-ছাত্রের এই প্রেমের কাহিনী নিয়ে এলাকার মানুষের মধ্যে ইতোমধ্যে সৃষ্টি হয়েছে নানা কৌতুহলের।এ ঘটনায় শুক্রবার (২১ সেপ্টেম্বর) বরিশাল নগরী টক অফ দ্যা টাউনে পরিণত হয়।এদিকে ছাত্র ও ম্যাডামকে উদ্ধারের জন্য পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছেন বলে জানান কোতয়ালী মডেল থানায় এক পুলিশ কর্মকর্তা।

ad

পাঠকের মতামত