192645

চলন্ত গাড়িতে বিষধর সাপের হামলা,অতঃপর

ঠাণ্ডা মাথায় গাড়ি চালাচ্ছিলেন তিনি। কিন্তু কিছুক্ষণ বাদে যে অভিজ্ঞতার মুখোমুখি তিনি হলেন তাতে মাথা আর ঠাণ্ডা থাকলো না। সঙ্গে যোগ হয় আতঙ্ক। সম্প্রতি অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলস’এ এক ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার হন সেই গাড়ির চালক।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি’র এক প্রতিবেদনে বলা হয়, টেড ওগিয়ার নামের ওই ব্যক্তি প্রতিদিনের মতোই নিজের গাড়ি চালিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। নিয়ম অনুযায়ী জানালার কাঁচ বন্ধই রেখেছিলেন টেড।

গাড়ি চালানোর সময় হঠাৎ তিনি জানালায় ফোঁস ফোঁস শব্দ শুনতে পান। ভেবেছিলেন, বোধহয় বাতাসের কারণে এমন শব্দ হচ্ছে। কিন্তু জানালার দিকে তাকিয়েই টেড আঁতকে ওঠেন। দেখেন গাড়ির জানালার ওপাশ থেকে ফনা উঁচিয়ে রয়েছে একটি বিষধর কালো সাপ।

গাড়িটি তখনও চলছিল। কোনো রকমে সেটিকে রাস্তার ধারে থামান তিনি। ভালো করে লক্ষ্য করে বুঝতে পারেন, পথে কোনো এক সময়ে সাপটি আটকে গিয়েছিল। গাড়ির জানলার কাঁচ বন্ধ থাকায় গাড়ির ভিতরে সাপটি ঢুকতে পারছিল না। বেকায়দা অবস্থায় তাই ঝুলে ছিল সেটি।

আতঙ্ক ঘিরে ধরলেও এমন মুহুর্তকে ক্যামেরা বন্দি করতে ভোলেননি টেড। মোবাইল ফোনের ক্যামেরায় সেটির দৃশ্য ধারণ করেন। এরপর নিজের ভয়াবহ অভিজ্ঞতার কথা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করলে মুহুর্তেই তা ভাইরাল হয়ে যায়। লাইক আর কমেন্ট তো আছেই, তার পোস্টটি প্রায় ৬ হাজার বার শেয়ার হয়।

সেই পোস্টেই জানা যায়, কাই নামের টেডের এক বন্ধু পরে সাপটিকে উদ্ধার করে কাছের জঙ্গলে ছেড়ে দেন। টেড’এর অভিজ্ঞতা দেখে অনেকে পোস্টটিতে লিখেছেন, এমন ভয়ানক বিপদ থেকে রক্ষা পেতে গাড়ি চালানোর সময় জানালার কাঁচ বন্ধ রাখাই উত্তম।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *