191638

আমির খান প্রেমে ছ্যাকা খেয়ে যা করেছিলেন!

মিস্টার পারফেক্টশনিষ্ট আমির খান অভিনীত প্রথম ছবি ‘কেয়ামত সে কেয়ামত তক’। প্রায় ৩০ বছর আগে এ ছবি মুক্তি পাওয়ার পর রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান তিনি। এমনকি এই ছবি মুক্তি পাওয়ার পর অনেক নারী দর্শকই আমিরের মতো একজন প্রেমিক চেয়েছেন। কিন্তু অনেকেই জানেন না টিন এজার আমিরকে তিনবার মেয়েরা ফিরিয়ে দিয়েছে। সেই দুঃখে আমির একবার মাথাও ন্যাড়া করেছিলেন।

সম্প্রতি ভারতীয় মিডিয়ায় আমির খানের একটা পুরনো সাক্ষাৎকার প্রকাশ্যে এসেছে। সেখান থেকেই এই ঘটনা জানা যায়।

ওই সাক্ষাৎকারে আমির খানের কাছে জানতে চাওয়া হয় যখন তিনি টিনএজার ছিলেন তখন কোনো মেয়ের প্রেমে পরেছিলেন কি না? উত্তরে তিনি বলেন, আমি খুব রোম্যান্টিক ছিলাম। তাই মাঝে মাঝেই মেয়েদের প্রেমে পড়তাম। কিন্তু দুর্ভাগ্যবশত যখন তাদের প্রেমের কথা জানাতাম তারা আমাকে রিজেক্ট করে দিত। আমি খুব লাজুক ছিলাম, তাই অনেক সাহস সংগ্রহ করে প্রপোজ করতাম। আমাকে তিনবার রিজেক্ট করা হয়। তবে আমি তিনবার সিরিয়াসভাবে প্রেমে পড়ি। কিন্তু তিনবারই আমার কপালে ‘না’ জোটে।

আমির আরও বলেন, আমি যে মেয়েটাকে ভালোবাসতাম তাকে প্রপোজ করার পর সে আমাকে রিজেক্ট করে‚ ফলে তাকে হারিয়েছিলাম। আর সেই দুঃখে আমি মাথা ন্যাড়া করে ফেলি।

পিকে আমির বলেন, মানছি প্রেমে ধাক্কা খেয়ে আমি খুব বোকামির কাজ করেছিলাম। কিন্তু যখন করেছিলাম তখন আমার ১৭-১৮ বছর বয়স ছিল।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *