185230

ভাড়া চাওয়ায় ট্রেনের পরিচালককে পেটাল পুলিশ

বিনা টিকিকে ট্রেনের প্রথম শ্রেণিতে ভ্রমণে বাধা দেওয়ায় লালমনি এক্সপ্রেস ট্রেনের পরিচালককে পিটিয়ে জখম করেছে পুলিশ। আহত পরিচালক জহুরুল ইসলামকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি নাটোর স্টেশনে ৪৫মিনিট বন্ধ ছিল। রোববার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

নাটোর রেলস্টেশনের মাস্টার অশোক চক্রবর্তী জানান, বিকেলে লালমনির হাট থেকে ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি সান্তাহার স্টেশন পার হলে ট্রেনটির পরিচালক জহুরুল ইসলাম বিনা টিকিটের যাত্রীর তল্লাশি শুরু করেন। এসময় প্রথম শ্রেণির এসিতে বিনা টিকিটে এসআই ইমরানসহ দুই কনস্টেবল একজন আসামি নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। জুহুরুল ইসলাম তাদের কাছে টিকিট চাইলে ওই পুলিশ সদস্যরা তাকে মারপিট করে। আহত জহুরুল বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান। ঊর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি নাটোর স্টেশনে জানান। পরে সেখানে ট্রেনটি পৌছানোর পর আহত পরিচালককে উদ্ধার নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরে সন্ধ্যার দিকে ট্রেনটির সহকারী পরিচালক আল মামুন ট্রেনটি নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হন। আর হামলাকারী পুলিশ সদস্যদের গাইবান্ধা থেকে ঢাকা পর্যন্ত ভাড়া নেওয়া হয়েছে বলে জানান তিনি।
আহত পরিচালক জহুরুল জানান, ওই পুলিশ সদস্যরা একজন আসামি নিয়ে গাইবান্ধা থেকে ঢাকায় যাচ্ছিলো। ভাড়া চাওয়ায় তার উপর তিন পুলিশ সদস্য হামলা চালিয়ে রক্তাক্ত করে।

ad

পাঠকের মতামত