330276

সেবা দিয়ে অনেককে বাঁ’চালেও করোনার কাছে হেরে গেলেন নার্স নাসিমা পারভীন

নিউজ ডেস্ক : সিলেটে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনাভাইরাস আক্রা’ন্তদের সেবা দিতেন সিনিয়র স্টাফ নার্স নাসিমা পারভীন। সেবা দিয়ে অনেককে বাঁ’চালেও করোনার কাছেই শেষপর্যন্ত আত্মসমর্পণ করলেন তিন সন্তানের জননী এই নার্সিং কর্মকর্তা। তিনি ঠাকুরগাও সদর উপজেলার আকচা গ্রামের জিন্নাত আলী মজুমদারের স্ত্রী।

সোমবার সকাল সাড়ে ৮টায় নিজের কর্মস্থল শহীদ শামসুদ্দিন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় নার্সিং কর্মকর্তা নাসিমা শেষ নিশ্বাস ত্যাগ করেন। এই হাসপাতালের উপসেবা তত্ত্বাবধায়ক নেহারী রাণী দাস বলেন, সিনিয়র স্টাফ নার্স নাসিমা পারভীন করোনাসহ বিভিন্ন রোগে আক্রা’ন্ত ছিলেন।

বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক জানান, শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনা আক্রা’ন্তদের সেবা দিতে গিয়ে নাসিমা পারভীন নিজেও করোনা আক্রা’ন্ত হন। বৃহস্পতিবার হাসপাতালে ভর্তির পরদিন তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সোমবার দুপুরে নগরীর হযরত মানিকপীর (রহ.) টিলার কবরস্থানে নার্সিং কর্মকর্তা নাসিমা পারভীনের জা’নাযা ও দা’ফন করা হয়।

নার্সিং কর্মকর্তা নাসিমা পারভীনের মৃ’ত্যুতে গভীর শোক প্রকাশ করছেন বিএনএ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।

ad

পাঠকের মতামত