330289

মা’দক মা’মলা দিয়ে ফাঁ’সাতে গিয়ে নিজেই ফেঁ’সে গেলেন এসআই

নিউজ ডেস্ক।।  নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মিলন (৩৪) নামে এক সিএনজি চালককে মা’দক মা’মলা দিয়ে ফাঁ’সানোর চেষ্টায় ব্যর্থ অ’ভিযুক্ত এসআই রূপন নাথ নিজেই ফেঁ’সে গেলেন।

সোমবার কোম্পানীগঞ্জ থানা থেকে নোয়াখালী পুলিশ লাইনে তাকে ক্লোজড করা হয়েছে। এর আগে গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে অ’ভিযুক্ত রূপন নাথ বে’আইনী ভাবে আটক করা সিএনজি অটো রিক্সা (নোয়াখালী-থ-১১-৯৩০৮) ও ঘুষ নেয়া ৫ হাজার টাকা ফেরত দিয়েছেন চালক মিলন ও তার মালিক পিন্টু ভৌমিককে। ।

গতকাল রোববার ভুক্তভোগী সিএনজি অটোরিক্সা চালক মিলন (৩৪) নোয়াখালী পুলিশ সুপার বরাবরে লিখিত অ’ভিযোগ করেন। একই দিন রাত ১০টায় এসআই রূপন নাথের বি’রুদ্ধে করা অ’ভিযোগের ত’দন্তে আসেন নোয়াখালীর অ’তিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম। ত’দন্তের সময় অ’ভিযোগকারী সিএনজি চালক মিলন তার গাড়ীর মালিক পিন্টু ভৌমিক এবং মিলনের বাবা গ্রাম পুলিশ ছায়েদল হকের জবানবন্ধি রেকর্ড করা হয়। ত’দন্ত সম্পন্ন হলে ত’দন্তকারী ওই পুলিশ কর্মকর্তা রাতেই কোম্পানীগঞ্জ থানা থেকে জেলা হেড কোয়াটারে চলে যান।

সোমবার দুপুর শেষে বিকেলে কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমানের নির্দেশে অ’ভিযুক্ত এসআই রূপন নাথ সিএনজি চালক মিলন ও গাড়ীর মালিক পিন্টু ভৌমিকের কাছে আ’টক সিএনজি ও ঘুষের নেয়া ৫ হাজার টাকা ফেরত দেন। আ’টককৃত এ গাড়ী ও টাকা লেনদেনের সময় বিষয়টি ভিডিও করে উপস্থিত গণমাধ্যম কর্মীরা। যা তাৎক্ষণিক ভাবে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান জানান, সোমবার বিকেলে সিএনজি অটোরিক্সাটি মালিককে বুঝিয়ে দেয়া হয়েছে। অ’ভিযুক্ত এসআই রূপন নাথের বি’রুদ্ধে আনিত অ’ভিযোগের ত’দন্ত চলছে।

উল্লেখ্য কোম্পানীগঞ্জ উপজেলায় মিলন (৩২) নামে সিএনজি অটোরিক্সা চালককে সিএনজিসহ ডেকে নিয়ে থানায় আ’টক করে মা’দক মাম’লায় ফাঁসিয়ে দেয়ার হু’মকি দিয়েছে বলে অ’ভিযোগ উঠে এসআই রুপন নাথের বি’রুদ্ধে। দারোগা রুপনের দাবীকৃত ৫০ হাজার টাকার মধ্যে ৫ হাজার টাকা পরিশোধ করেন মিলন।

এ বিষয়ে ভুক্তভোগি সিএনজি অটো রিক্সা চালক মিলন রোববার সকালে নোয়াখালী পুলিশ সুপার কার্যালয়ে স্ব-শরীরে গিয়ে লিখিত ভাবে অ’ভিযোগ দেন। বিষয়টি আমলে নিয়ে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেলকে) ত’দন্তের জন্য ঘটনাস্থলে রোববার বিকেলে পাঠানো হয়। সে অ’ভিযোগ সত্য প্রমাণিত হওয়ায় তাকে ক্লোজড করা হয়। নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, অ’ভিযুক্ত রুপন নাথকে নোয়াখালী পুলিশ লাইনে প্র’ত্যাহার করা হয়েছে। উৎস: নয়াদিগন্ত।

ad

পাঠকের মতামত