315830

সেই নারী এসআইকে গ’লা কে’টে হ’ত্যা’র চেষ্টা করে কথিত প্রেমিক

নিউজ ডেস্ক।। মাদারীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই, প্রশিক্ষণকালীন) অনিমা বাড়ৈকে গলা কে’টে হ’ত্যা’র চেষ্টা করেন তার কথিত প্রেমিক। গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে শহরের লেকেরপাড় পৌর শিশুপার্কের পাশে প্রত্যাশা হাসপাতালের সমানে এ ঘটনা ঘটে। অনিমা বাড়ৈর বাড়ি গোপালগঞ্জ জেলার ভাঙ্গারহাট এলাকায়। কথিত সেই প্রেমিক ঘা’তক রণবীরের বাড়ি বগুড়া জেলায়। সে ঢাকা থাকে বলে জানিয়েছে পু’লি’শ।

গুরুতর আহত অনিমাকে রাতেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় এবং রাতেই তার গলায় অপারেশন হয়। বর্তমানে তিনি পুরোপুরি শঙ্কামুক্ত নন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

মাদারীপুরের অতিরিক্ত পু’লি’শ সুপার ( সদর সার্কেল ) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, ‘গত তিন মাস পূর্বে অনিমা বাড়ৈ মাদারীপুর সদর মডেল থানায় পিএসআই হিসেবে যোগদান করেন। রোববার রাত ১১টার দিকে অনিমা থানায় ডিউটি শেষে করে পুলিশ লাইনে যাচ্ছিলেন। পথিমধ্যে পৌর শিশুপার্কের পাশে প্রত্যাশা হাসপাতালের সমানে প্রেমিক রণবীর তাকে হত্যার জন্য গলায় ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এ সময় স্থানীয় লোকজন আহত অনিমাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই দ্রুত বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি। ঘটনাস্থল থেকে একটি ছুরি ও এক জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়।’

তিনি আরও বলেন, ‘ঘাতক রণবীরকে ধরতে রাত থেকেই আমরা কয়েকটি টিম মাঠে নেমেছি। আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’ উৎস: দৈনিক আমাদের সময়।

ad

পাঠকের মতামত