315811

ধ’র্ষ’ণের পর শিশুকে হ’ত্যা, মাদ্রাসাছাত্র গ্রেপ্তার

নিউজ ডেস্ক।। বগুড়া শহরের খান্দার এলাকায় এক শিশুকন্যাকে ধ’র্ষ’ণে’র পর গ’লা’টি’পে হ’ত্যা করা হয়েছে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে ওই শিশুর ম’র’দেহ উদ্ধারের পর অভিযান চালিয়ে ধ’র্ষক’কে গ্রে’প্তার করে পু’লি’শ। গ্রে’প্তার’কৃত আব্দুল মোমিন (১৬) মালগ্রাম মিফতাউল উলুম কওমী মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র। এ ঘটনার নি’হ’ত শিশুর বাবা ফজলুর রহমান বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন।

থা’না’র মা’ম’লা সূত্রে জানা যায়, খানান্দার কসাইপাড়ার বাসিন্দা ফজলুর রহমানের শিশুকন্যা লুনা খাতুন (৭) ঠনঠনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে পড়তো। শনিবার বিকেলে সে খান্দার বাজারে তার দাদার খাবারের দোকানে যায়। এরপর থেকে তার কোন সন্ধান মিলছিল না। স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান না পেয়ে আশপাশের এলাকায় মাইকিং করে।

রাত সাড়ে ৯টার দিকে খান্দার চারতলা মোড় এলাকার একটি গলির ভেতর ওই শিশুর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা। পরে পু’লি’শ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান এ প্রতিবেদক-কে বলেন, গলায় ও কপালে আঘাতের চিহ্ন দেখে সন্দেহ হয়। শিশুকে ধর্ষণের পর হত্যায় জড়িত সন্দেহে আব্দুল মোমিন নামের মাদ্রাসাছাত্রকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে সে শিশু লুনাকে ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করে। পরে শিশুর বাবা এই ঘটনায় মামলা দায়ের করেন। উৎস: বিডি-জার্নাল।

ad

পাঠকের মতামত