344703

‘আমার ছেলেকে মে’রেছে, আমাকেও গু’লি করে মা’রা হোক’

‘আমার বুকের ধন একমাত্র ছেলেকে কেড়ে নিয়েছে এই ফাঁড়ির সাবেক ইনচার্জ এসআই আকবর ও তার সহযোগীরা। বর্ব’রোচিতভাবে নি’র্যাতন করে আমার ছেলেকে হ’ত্যা করেছেন তারা। আমি এ হ’ত্যাকা’রীদের বি’চার চাই। আর না হয়, আমার ছেলেকে মে’রেছে, আমাকেও গু’লি করে মা’রা হোক।’

রোববার বেলা ১১টায় সিলেটে বন্দরবাজার ফাঁড়ির সামনে ছেলে হ’ত্যাকারী পলাতক এসআই আকবর হোসেন ভূঁইয়াসহ জ’ড়িতদের গ্রেফতার দাবিতে কা’ফনের কাপড় মাথায় বেঁধে অ’নশনে এসব কথা বলেন রায়হানের মা সালমা বেগম। তার সঙ্গে যোগ দিয়েছেন আত্মীয়স্বজনসহ আরও অনেকে।

এ সময় নি’হত রায়হানের মা সালমা বেগম বলেন, আমার ছেলের হ’ত্যাকারী এসআই আকবরকে না ধরা পর্যন্ত আমি এখানেই অবস্থান করব। এ কর্মসূচি কোনো দলীয় কর্মসূচি নয়। তাই দলমত নির্বিশেষে সবাইকে অংশ নেয়ার আহ্বান জানাচ্ছি।

সালমা বেগম বলেন, আমার ছেলেকে এ ফাঁড়িতে হ’ত্যা করা হয়েছে। হ’ত্যার আজ ১৫ দিন অতিবাহিত হলেও এসআই আকবরকে গ্রে’ফতার করা হচ্ছে না। এ ছাড়া পুলিশ হেফাজতে থাকা আকবরের সহযোগীদেরও গ্রে’ফতার দেখানো হচ্ছে না।

তিনি আরও বলেন, এসআই আকবর ও তার সহযোগীদের গ্রে’ফতার করে রি’মান্ডে নিলে অনেক তথ্য বেরিয়ে আসবে বলেও দাবি রায়হানের মায়ের।

এ ব্যাপারে মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি সেলিম মিঞা বলেন, মিটিংয়ে আছি। শুনছি রায়হানের মা কয়েকজন লোক নিয়ে ফাঁড়ির সামনে অ’নশনে বসেছেন।

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে ধরে নিয়ে টাকার জন্য অ’মানবিক নি’র্যাতন করা হয় নগরীর নেহারিপাড়া এলাকার বাসিন্দা রায়হানকে (৩৩)। ভোরে তার মৃত্যু হয়।

এ ঘটনায় রোববার রাতে সিলেট কোতোয়ালি থানায় অজ্ঞা’তনামা আ’সামিদের বি’রুদ্ধে একটি মা’মলা করেন নি’হত রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার তান্নি।

ad

পাঠকের মতামত