343403

ভিপি নূরের বি’রুদ্ধে আরেক মা’মলার আবেদন ওই তরুণীর

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নূরের বি’রুদ্ধে আরও একটি মা’মলার আবেদন করেছেন ধ’র্ষ’ণের অ’ভিযোগ করা ছাত্রী। বুধবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বি’চারক আসসামস জগলুল হোসেনের আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে এ মাম’লার আবেদন করা হয়।

আ’দালত আবেদনটি আদেশের জন্য অপেক্ষমাণ রেখেছেন। এ তথ্য নিশ্চিত করেছেন আ’দালতের পেশকার শামীম আল মামুন।

গত ২০ সেপ্টেম্বর রাতে নুরুল হক নূরের বি’রুদ্ধে ধ’র্ষণে সহযোগিতার অ’ভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থী লালবাগ থানায় একটি মা’মলা করেন। মা’মলায় ভিপি নূরসহ ছয়জনকে আ’সামি করা হয়।

২১ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৮টার দিকে নূরকে আট’ক করে পুলিশ। ধ’র্ষ’ণের মা’মলার পাশাপাশি পুলিশের ওপর হা’মলার অ’ভিযোগেও তাকে আ’টক করা হয়। এর পর তাকে নেয়া হয় ডিবি কার্যালয়ে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসা শেষে রাত ১২টা ৩৫ মিনিটে তাকে ছেড়ে দেয়া হয়।

এর পর গত ৮ অক্টোবর নুরুল হক নূর ও তার সহযোগীদের গ্রে’ফতারের দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স’ন্ত্রাসবি’রোধী রাজু ভাস্কর্যের সামনে অনশনে বসেন ওই ঢাবি ছাত্রী।

আজ নতুন করে মামলার আবেদন করেন ওই ছাত্রী। তার অ’ভিযোগ, তিনি ধ’র্ষ’ণের শি’কার হয়ে ভিপি নূরের কাছে বি’চার দেন। নূর তাকে বিষয়টি প্রকাশ না করতে মোবাইলে হু’মকি দেন।

ad

পাঠকের মতামত