342833

ধ’র্ষ’ণের ভিডিও দেখিয়ে ১৩ দিন ধরে ভাগনিকে ধ’র্ষ’ণ করলো খালু

জেলা প্রতিনিধিঃ চাঁদপুরের ফরিদগঞ্জে ভাগনিকে ধ’র্ষ’ণ করলো তার আপন খালু। টানা ১৩ দিন আ’টকে রেখে ওই কিশোরীকে ধ’র্ষ’ণ করে খালু কামরুল ইসলাম (৪০)। অ’ভিযুক্তকে আ’টক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ফরিদগঞ্জ উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের রস্তুমপুর গ্রামে এ ঘ’টনা ঘটেছে।

এলাকাবাসী জানিয়েছে, ফরিদগঞ্জের রূপসা উত্তর ইউনিয়নের রস্তুমপুর গ্রামে ওই কিশোরীর বাড়ি। সে পাশের গৃ’দকালি’ন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। তার আপন খালু কামরুল ইসলাম গত দুই বছর আগে তাকে প্রথমবার ধ’র্ষ’ণ করে। ওই সময়ে কামরুল কৌশলে ধ’র্ষ’ণের সেই ভিডিও ধারণ করে রাখে। পরবর্তীতে ওই ভিডিওর ভ’য় দেখিয়ে আরও কয়েকবার ধ’র্ষ’ণ করে।

সর্বশেষ গত ২৫ সেপ্টেম্বর ওই কিশোরীকে কৌশলে অ’পর’হরণ করে পার্শ্ববর্তী লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার নতুন বাজার এলাকায় একটি বাসায় আ’টকে রাখে। সেখানে টানা ১৩ দিন তাকে ধ’র্ষ’ণ করে।

এদিকে মেয়ের অভিভাবকরা খোঁজ করে এক পর্যায়ে গত বুধবার রাতে রায়পুর উপজেলার নতুন বাজার এলাকা থেকে কামরুল ইসলামকে আ’টক করে এবং সেখান থেকে কিশোরীকে উ’দ্ধার করে। পরে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করেন তারা। এ ঘ’টনায় কিশোরীর মা বাদী হয়ে ধ’র্ষ’ণ ও প’র্নোগ্রা’ফি আইনে রাতেই ফরিদগঞ্জ থানায় মা’মলা দায়ের করেন।

ফরিদগঞ্জ থানা পুলিশের ওসি (চলতি দায়িত্ব) মোহাম্মদ শহিদ হোসেন জানান, বুধবার রাতেই মা’মলা গ্রহণ করে অ’ভিযু’ক্তকে গ্রে’ফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর আ’দালতে পাঠানো হয়। পরে আ’দালত তাকে জেলহাজতে পাঠায়। অন্যদিকে ঘট’নার শি’কার ভিকটিম কিশোরির ডাক্তারি পরীক্ষাসহ আ’দালতে তার জ’বানব’ন্দি রেকর্ড করা হয়েছে।

ad

পাঠকের মতামত