339513

চার মাসের ব্যবধানে দুই ছেলে হা’রা’লেন সাবেক এমপি

চার মাসের ব্যবধা’নে দুই ছেলেকে হারালেন সিরা’জগঞ্জ-৫ আসনের জা’তীয় পা’র্টির সাবেক এমপি শহী’দুল ইসলাম। পারি’বারি’ক সূত্রে জা’না গেছে, শুক্রবার রা’জ’ধানীর কাঁ’ঠাল’বাগা’নে শ্ব’শুর’বাড়ি’তে ৯তলার বা’রা’ন্দা থেকে ‘লা’ফি’য়ে পড়ে’ মৃ’ত্যু’ হ’য় সি’রাজ’গঞ্জ-৫ আসনে সা’বেক এম’পি শ’হিদুল ইস’লা’মের ছো’ট ছেলে ব্যা’রিস্টা’র আসিফ ইম’তিয়া’জ খান জি’সা’দের (৩৩)।

ক’লাবা’গান থা’নার ওসি প’রি’তোষ চন্দ্র এ তথ্য নি’শ্চি’ত করে জানা’ন, খ’বর পে’য়ে আ’মরা ঘটনা’স্থ’লে গিয়েনি’হ’তের বাবা-স্ত্রী’সহ স্বজ’ন’দের সঙ্গে ক’থা বলি। এ ঘটনার তদ’ন্ত চ’লছে। ত’দ’ন্তের পর বি’স্তা’রিত জা’না’নো যাবে।

স্ত্রীর সা’বরি’না শা’হিদ নি’শি’তার ভাষ্য, ব্যা’রি’স্টার আ’সিফ নি’মি’ত নে’শা করতেন। এ নিয়ে তা’দের মধ্যে ম’নো’মালি’ন্য হয়। আ’সিফ রা’তে বা’রান্দা’য় বসা ছি’লে’ন। শেষ রাতে ৯তলা থেকে লা’ফি’য়ে পড়েন।

আ’সি’ফে’র শ্যা’লক সাইমন শাহিদ নি’শাদ জা’নান, চার বছর আগে আ’সিফ তার বড় বোন সা’ব’রিনা শা’হিদ নি’শিতা’কে প্রেম করে বি’য়ে করেন। আসি’ফের পরি’বা’র এটি মেনে নেয়নি। এজন্য আসিফ কাঁ’ঠা’লবা’গান শ্ব’শুর বা’ড়ি’তেই থাক’তেন। তাদের কোনো সন্তান নেই। আ’সিফে’র পরিবা’র থাক’তো মির’পুরে’।

তিনি বলেন, আসি’ফ ও সা’বরিনা’র সঙ্গে মা’ঝে মধ্যে পা’রিবা’রিক বি’ষয়া’দি নিয়ে ঝ’গ’ড়া হতো। আ’সিফm নে’শা’গ্র’স্ত’ ছিলে’ন। চার মা’স উত্ত’রায় একটি রি’হ্যাব সে’ন্টা’রে চি’কিৎসা নি’য়েছি’লেন। নি’শাদ আ’রো বলেন, গ’ত’রাতে ‘আ’বা’রো স্বা’মী-স্ত্রী’র মধ্যে ঝ’গ’ড়া বাঁ’ধে। এক’পর্যা’য়ে আসি’ফ ৯ত’লার বা’রা’ন্দা থেকে রে’লিংয়ের ওপর দিয়ে লা’ফিয়ে নিচে পড়েন।

তাকে উ’দ্ধা’র করে প্রথ’মে স্ক’য়ার হাস’পাতা’লে নিয়ে যা’ওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডি’কেলে নি’য়ে এলে ভোর সাড়ে ৫টায় চি’কিৎসক তাকে মৃ’ত ঘো’ষণা ক’রেন।

ঢা’মেক হাস’পাতাল পুলি’শ ক্যা’ম্পের ই’নচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃ’ত্যু’র বি’ষ’য়টি নি’শ্চি’ত করে বলে’ন, ম’রদে’হ ম’য়না’তদ’ন্তের জ”ন্য ম’র্গে’ ‘রা’খা হ’য়েছে। ঘটনার কা”রণ জা’নার জন্য ক’লাবা’গান থা’না পুলিশ কাজ করছে।

এদিকে আসি’ফের বাবা শহিদুল ই’স’লাম বলেন, আ’সিফ সু’প্রিম কো’র্টের আ’ইনজী’বী। ম’তি’ঝিলে দেশ ট্রে’ডিং কর্পো’রেশ’নের লিগ্যাল অ্যা’ডভাই’জার ছিলেন। তার শ্ব’শুর’বাড়ির লোক’জনই ভোরে খব’র দেয় আ’সি’ফের অ’বস্থা ভালো না, তাকে ঢাকা মে’ডিকেলে’ নেয়া হয়।’

তিনি ব’লেন, পরে এখানে এসে আ’সি’ফকে মৃ’ত’ দেখ’তে পাই। আমা’দে’র ‘স’ন্দে”হ আ’সি’ফ’কে মেরে ফে’লা হয়ে’ছে। সে আ’ত্ম’হ’ত্যা করতে ‘পারে না। তিনি এ ঘটনা’র সুষ্ঠু তদন্ত দাবি ক’রেছেন। এর আগে, চলতি বছরের ১৮ এপ্রি’ল দি’বা’গত রা’তে হৃদ’রো’গে আ’ক্রা’ন্ত হয়ে ঢাকা মে’ডিকেল ক’লেজ হাসপা’তালে চিকি’ৎসাধীন অ’বস্থা’য় মা’রা যান সাবে’ক এ এম’পি’র বড় ছেলে আসিফ” ইমরান খান।

ad

পাঠকের মতামত