338992

মা’দক ব্যবসায়ীকে ধরিয়ে দিয়ে প্রাণ গেল স্কুল শিক্ষকের

মা’দক ব্যবসায়ী দুজনকে পুলিশে ধরিয়ে দেয়ায় প্রাণ হারাতে হয়েছে এক স্কুলশিক্ষককে। তারা ক’দিন পর জামিনে বেরিয়েই বাড়ি থেকে ডেকে নিয়ে রাতভর নি’র্যাত’নের পর ওই শিক্ষককে হ’ত্যার অ’ভিযোগ উঠেছে। এ ঘটনায় মূলহোতা ইমরানসহ আরও পাঁচ ছয়জনকে আ’সামি করে মাম’লা করেছেন নি’হতের বাবা। ঘটনার তৃতীয়দিনেও এখনো কাউকে ধরতে না পারলেও গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ।

পাঁচ সদস্যের সংসারের ঘানি টেনেও ছেলেকে উচ্চশিক্ষায় শিক্ষিত করেছেন কৃষক সুজন আলী। ছেলে রাসেল রানা সবেমাত্র বাবার কষ্ট ভাগ করে নিতে শিক্ষকতা শুরু করেছিলেন স্থানীয় শিশু কানন নামে একটি বেসরকারি স্কুলে। স্থানীয় কয়েকজন মাদক ব্যবসায়ীকে পুলিশে ধরিয়ে দেয়াই কাল হলো তার।

শনিবার সন্ধ্যায় ইমরান ও তার লোকজন ওই শিক্ষককে বাড়ির পাশ থেকে তুলে নিয়ে যায়। রাতভর নির্জন স্থানে বে’দম পি’টিয়ে লবলং খালের পাশে ফেলে যায় ম’রদে’হ। নৃ’শংস এ ঘটনায় স্বজন এলাকাবাসী ও সহকর্মীরা দৃষ্টান্তমূলক শা’স্তি দাবি করেছেন হ’ত্যাকা’রীদের। জেলার পুলিশ প্রধান মূল ঘা’তকসহ সহযোগীদের শনাক্তের বিষয়টি জানিয়ে দ্রুত সময়ের মধ্যে গ্রে’প্তারের আশ্বাস দিয়েছেন।

পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, এই বিষয়ে থানায় মা’মলা হয়েছে। জানার সাথে সাথে সেখানে লোক পাঠানো হয়েছে। কারা করেছে সেটা আমরা শ’নাক্ত করেছি। ধরার চেষ্টা চলছে। ম’য়নাতদন্ত শেষে সোমবার সন্ধ্যায় শ্রীপুরের সিংদিঘী পারিবারিক কবরস্থানে তাকে দা’ফন করা হয়। সূত্রঃ সময় টিভি

ad

পাঠকের মতামত