334577

ওসি প্রদীপ গ্রে’প্তার

নিউজ ডেস্ক।। অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান হ’ত্যা মা’মলায় টেকনাফ থানার প্রত্যাহারকৃত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশকে গ্রে’প্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে পুলিশ তাকে গ্রে’প্তার করে।

জানা গেছে, চট্টগ্রাম পুলিশ হাসপাতাল থেকে দুপুরে ওসি প্রদীপকে পুলিশ হে’ফাজতে নেওয়ার পর কক্সবাজারে নেওয়া হচ্ছে। পরে তাকে র‌্যাবের কাছে হস্তান্তর করা হবে। সন্ধ্যার দিকে তাকে কক্সবাজার আ’দালতে তোলা হতে পারে।

গতকাল বুধবার রাতে প্রদীপ কুমার দাশসহ ৯ জনের বি’রুদ্ধে গ্রে’প্তারি পরোয়ানা জা’রি করেছেন আ’দালত। সিনহার বোনের দায়ের করা মা’মলাটি টেকনাফ মডেল থানায় নিয়মিত হ’ত্যা মা’মলা হিসেবে আ’দালতে বুধবার রাত সাড়ে ১০টার দিকে রুজু হয়। আ’দালতের আদেশে, মা’মলাটি এখন তদ’ন্তের জন্য টেকনাফ মডেল থানা থেকে র‍্যাব ১৫ এর কাছে পাঠানো হবে।

গতকাল বুধবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ’দালতে মা’মলাটি দায়ের করেন মেজর সিনহার পরিবার।

এর আগে টেকনাফে পুলিশের গু’লিতে অবসরপ্রাপ্ত মেজর রাশেদ সিনহা নি’হ’তের ঘটনায় টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাসকে প্রত্যাহার করা হয়েছে। প্রত্যাহারের একদিন আগে নিজেকে ‘অসুস্থ’ দাবি করে ছুটি নেন তিনি।

উল্লেখ্য, ৩১ আগস্ট (শুক্রবার) রাত ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গু’লিতে নি’হত হন বাংলাদেশ সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *