334372

টিকটক অপু গ্রে’ফতার

নিউজ ডেস্ক।। সড়কে মা’রামা’রির ঘটনায় টিকটকে জনপ্রিয় বাংলাদেশি মুখ ‘টিকটক অপু’ ওরফে ‘অপু ভাইকে’ গ্রে’ফতা’র করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ। সোমবার সন্ধ্যায় উত্তরা এলাকায় ৬ নম্বর সেক্টরের আলাউল এভিনিউয়ের ১২ নম্বর বাড়ির পাশের সড়ক থেকে তাকে আ’টক করে পুলিশ।

উত্তরা মডেল থানার ডিউটি অফিসার জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়কে একজনকে মা’রধ’রের ঘটনায় অপুর বি’রু’দ্ধে একটি মা’ম’লা হয়েছিল। এই মা’মলা’য় তাকে গ্রে’ফতা’র করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক প্রকৌশলীর সাথে মা’রামা’রির সময় তাকে স্থানীয়রা গণপি’টুনি’ও দেয়। পরে পুলিশ তাকে আ’ট’ক করে নিয়ে থানায় নিয়ে যায়। পরবর্তীতে একটি মা’মলা’য় গ্রে’ফতার দেখানো হয়।

উত্তরা মডেল থানার ডিউটি অফিসার এসআই মো. ফুয়াদ উদ্দিন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সড়কে একজনকে মা’রধ’রের ঘটনায় অপুর বি’রুদ্ধে একটি মাম’লা হয়েছিল। এই মা’মলায় তাকে গ্রে’ফতার করা হয়েছে।

এ ঘটনায় অপুর আরেক সহযোগীকে গ্রে’ফতা’র করা হয়। এক প্রত্যক্ষদর্শী জানান, সোমবার প্রকৌশলী মেহেদি হাসান রবিন উত্তরার সড়কটি দিয়ে তার ব্যক্তিগত গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। সাথে তার ২-৩ জন বন্ধুও ছিল। তবে আলাউল এভিনিউয়ের সড়ক আটকে ‘অপু ভাই’ ও তার সহযোগীরা টিকটক বানাচ্ছিল।

রবিন রাস্তা আটকানো দেখে হর্ন বাজায়। হর্ন বাজানোর পর অপু ও তার সহযোগীরা বি’রক্ত বোধ করে এবং গাড়িকে উদ্দেশ্য করে অশালীন কথা বলতে থাকে। রবিন আর তার বন্ধুরা গাড়ি থেকে নেমে গাড়ি যাওয়ার জন্য সাইড দিতে বলে।

তবে ‘কেন গাড়ির হর্ন বাজানো হলো’ এবং ‘কেন রাস্তা ছাড়তে বললো’, এ কারণে অপু ও তার সহযোগীরা রবিনসহ তার দুইজন বন্ধুকে মা’রধ’র করে। এতে করে রবিন এবং বাকি দুইজন গু’রু’তর আ’হত হয়। এরপর স্থানীয়রা অপু ও তার সহযোগীদের বি’রক্ত করার জন্য গণ’পি’টুনি দেয়। সে সময় পুলিশ অপু ও তার আরেক সহযোগীকে আ’টক করে থানায় নিয়ে যায়। পরে তাদের গ্রে’ফতার দেখানো হয়।

ad

পাঠকের মতামত