334413

একটি ফোন আসে, সুশান্তকে জানান; এরপরেই আত্মহ’ত্যা দিশার

বিনোদন ডেস্ক।। ৮ জুন নিজের ফ্ল্যাট থেকে ঝাঁ’প দিয়ে আত্মহ’ত্যা করেন দিশা সালিয়ান। পার্টির মাঝে আচমকা দিশা কেন আত্মহ’ত্যা করলেন, তা নিয়ে প্রশ্নের মাঝেই ১৪ জুন গলায় ফাঁ’স দিয়ে নিজের জীবন শেষ করে দেন সুশান্ত সিং রাজপুত।

দিশার আত্মহ’ত্যার সঙ্গে সুশান্তের মৃ’ত্যুর কোনও যোগ রয়েছে কি না, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। মুম্বাই পুলিস বিষয়টি নাকচ করে দিলেও, বিহার পুলিশ ত’দন্ত শুরু করেছে দুটি বিষয় নিয়েই।

সম্প্রতি সুশান্তের জন্য বি’চার চেয়ে যে ‘ইনসাফ এসএসআর’ নামে একটি ক্যাম্পেইন শুরু হয়েছে। তার মুখ হিসেবে সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হন প্রশান্ত কুমার নামে এক ব্যক্তি। সেখানে তিনি দাবি করেন, সম্প্রতি একটি অচেনা নম্বর থেকে একটি ফোন আসে তাঁর কাছে। সুশান্তের মৃত্যু’র তদ’ন্তে তিনি প্রশান্ত কুমারদের তথ্য দিয়ে সাহায্য করতে চান বলে দাবি করেন। কিন্তু মুম্বাইত থাকার জন্য নিজের নাম যাতে বাইরে না আসে, সে বিষয়ে স’তর্ক থাকতে চান বলে অচেনা ব্যক্তি জানান প্রশান্ত কুমারকে।

প্রশান্তের দাবি ওই ব্যক্তি তাঁকে জানিয়েছেন, গত ৮ জুন যে পার্টিতে দিশা হাজির হন সেখানে একাধিক তারকা এবং রাজনৈতিক নেতা হাজির ছিলেন। পার্টির মাঝে দিশার কাছে একটি ফোন আসে। যে ফোন আসার পর ভ’য় পেয়ে যান দিশা। সঙ্গে সঙ্গে তিনি বিষয়টি সুশান্তকে জানান। দিশা যাতে ভ’য় না পেয়ে তখনই ওই পার্টি থেকে বেরিয়ে আসেন, সে বিষয়ে জানান সুশান্ত। শুধু তাই নয়, তিনি বিষয়টি দেখবেন বলেও দিশাকে আশ্বস্ত করেন। সুশান্তের ফোন রাখার পর আচমকাই বহুতল থেকে ঝাঁ’প দিয়ে আত্মহ’ত্যা করেন দিশা।

সন্দীপ সিং যখন সুশান্তকে দিশার আত্মহ’ত্যার খবর ফোন করে জানান, তখন চিতকার করে ওঠেন সুশান্ত। এরপরই সুশান্তের সঙ্গে রিয়ার ঝা’মেলা শুরু হয়। দিশার মৃ’ত্যু সুশান্ত কিছুতেই মেনে নিতে পারছিলেন না কিন্তু রিয়া বুঝতে চাননি সুশান্তের মনের অবস্থা। এরপরই সুশান্তের ফ্ল্যাট ছেড়ে রিয়া চলে যান বলে প্রশান্ত কুমারকে ওই ব্যক্তি জানান বলে দাবি করা হয়।

ad

পাঠকের মতামত