334320

‘সবাই দোয়া করবেন, বাকি জীবন একসাথেই যেন কাটাতে পারি’

বিনোদন ডেস্ক।। জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী। জুটি বেঁধে অভিনয় করেছেন বহু ব্যবসাসফল চলচ্চিত্রে। তারপর প্রেম-বিয়ে, সংসার ও সন্তান। গতকাল তাঁদের ২৫তম বিবাহবার্ষিকী। ১৯৯৫ সালের ২ আগস্ট ভালোবেসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ওমর সানী ও মৌসুমী। আজ তাঁদের বিবাহবার্ষিকীর রজতজয়ন্তী।

এ নিয়ে ওমর সানী জানান, বড় আয়োজনে দিনটি পালনের ইচ্ছা থাকলেও করোনার কারণে সব স্থগিত করেছেন।

ফেসবুকে তিনি লেখেন, অনেক ইচ্ছে ছিল আমাদের বিবাহবার্ষিকীটা অনেক বড় করে আয়োজন করা। সবাইকে দাওয়াত দেয়া, সবার সাথে ভালোবাসার আদান-প্রদান, কারণ এক জীবনে আমি আর মৌসুমী পঁচিশ বছর পার করলাম। তা আর হলো না, করোনাভাইরাসের কারণে… যাক কী আর করা সবাই দোয়া করবেন, বাকি জীবন একসাথেই যেন কাটাতে পারি, রাসূল পাকের দোয়া এবং আল্লাহর হুকুম এক থাকুক, সবাই দোয়া করবেন; আমিন।

ওমর সানী-মৌসুমীর সুখের সংসারে রয়েছে দুই সন্তান— ছেলে ফারদিন ও মেয়ে ফাইজা। ফারদিন রাজধানীর উত্তরায় একটি রেস্টুরেন্ট পরিচালনা করছেন। পাশাপাশি নাটক পরিচালনায় দেখা গেছে তাকে।

১৯৯৪ সালের ২ ডিসেম্বর অগ্রগামী চলচ্চিত্র প্রযোজিত, দীলিপ সোম পরিচালিত ‘দোলা’ ছবির মাধ্যমে প্রথম জুটি বাঁধেন ওমর সানী ও মৌসুমী। ‘দোলা’ ছাড়াও ‘আত্ম অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরিবের রানি’, ‘প্রিয় তুমি’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’, ‘ঘাত প্রতিঘাত’, ‘লজ্জা’, ‘কথা দাও’, ‘স্নেহের বাঁধন’, ‘সাহেব নামে গোলাম’সহ আরো বেশ কিছু ব্যবসাসফল চলচ্চিত্রে জুটি হিসেবে কাজ করেছেন।

অনেক ইচ্ছে ছিল আমাদের বিবাহবার্ষিকী টা অনেক বড় করে আয়োজন করা । সবাইকে দাওয়াত দেয়া, সবার সাথে ভালোবাসার…

Posted by Omar Sani on Saturday, 1 August 2020

ad

পাঠকের মতামত