334113

নওয়াজের মেয়ের সঙ্গে অ’শ্লী’লতা, ফাঁ’সলেন চাচা

বিনোদন ডেস্ক।। দীর্ঘদিন ধরেই স্ত্রী আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে দীর্ঘ ১১ বছরের বিবাহিত সম্পর্ক আর টিকিয়ে রাখতে চান না নওয়াজের স্ত্রী আলিয়া। পারস্পারিক তিক্ততার মধ্যেই নওয়াজের পরিবারের বি’রু’দ্ধে ফের বি’স্ফো’রক অ’ভিযো’গ এনেছেন নওয়াজের স্ত্রী।

বিবাহ-বি’চ্ছে’দের পর নওয়াজ ও তার পরিবারের বি’রু’দ্ধে একের পর এক বি’স্ফোর’ক মন্তব্য করে চলেছেন আলিয়া। জো’র করে নওয়াজের মেয়েকে অ’শ্লী’ল ভিডিও দেখানোর অ’ভিযো’গে নওয়াজের ভাই মিনহাজউদ্দিনের বি’রু’দ্ধে এবার এ’ফআই’আর দায়ের করেছেন তিনি।

নওয়াজদের পরিবারের ৫ জন সদস্যের নামে এ’ফআই’আর করেছেন আলিয়া। ভারতীয় দ’ন্ডবি’ধির ৩৫৪ ধারা ও শিশু নি’র্যাত’ন রোধ আ’ই’ন পকসোর নানা ধারায় এফআইআর দায়ের করা হয়েছে। নওয়াজের ভাই তার মেয়েকে লাঞ্ছিত করেন বলেও অ’ভিযো’গ করেছেন আলিয়া।

আলিয়া যে ঘটনার উল্লেখ করে এ’ফআই’আর দায়ের করেছেন, সেই ঘটনাটি নওয়াজের দেশের বাড়ি উত্তরপ্রদেশের বুধানাতে ঘটেছে।

আলিয়ার অ’ভিযো’গ, মেয়ের তখন বয়স ছিল ৯ বছর। এখন সে ১৭ বছরের তরুণী। নওয়াজকে নিজের ভাইয়ের এ কথা জানালেও তিনি কোনও গুরুত্ব দেননি, উল্টো ভাইয়ের পক্ষে সওয়াল করেছেন বলে দাবি আলিয়ার।

ইতিমধ্যেই নওয়াজের থেকে বিবাহবি’চ্ছেদ মা’মলায় ৩০ কোটি টাকা দাবি করেছেন স্ত্রী আলিয়া। এখানেই শেষ নয়, বিপুল অঙ্কের পাশাপাশি মুম্বাইয়ের ইয়ারি রোডে একটি বড় ফ্ল্যাটও দাবি করেছেন আলিয়া। উৎস- ডিএনএইন্ডিয়া, নিউজ রাশ ইন্ডিয়া, এশিয়ানেট

ad

পাঠকের মতামত