330146

ঘরে নিয়ে দুই শিশুকে ‘ধ’র্ষণ’ করলেন ইমাম

নিউজ ডেস্ক।। নীলফামারীর ডোমার উপজেলায় ১১ বছরের এক শারীরিক প্রতিবন্ধি শিশুসহ আরো এক তৃতীয় শ্রেণির এক শিশুকে মক্তবে পড়ানোর সময় আলী আকবর নামের ৫৬ বছর বয়সের এক ইমাম ধ’র্ষণ করেছেন। এ ঘটনায় শনিবার তাকে গ্রে’ফতার করে পুলিশ।

শনিবার (৪ জুলাই) রাত ১১টায় তাকে গ্রে’ফতার করে পুলিশ থানায় নিয়ে যায়। এরপর তাকে রোবাবার আ’দালতে তোলা হয়। আদালতে তিনি তার অ’পরাধের কথা স্বীকার করেন। শিশু দু’টিকে রাতেই ডাক্তারি পরীক্ষার জন্য নীলফামারীর আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষ’ক আলী আকবরের বাড়ি ডিমলা উপজেলার আকাশকুড়ি এলাকায়।

ডোমাার থানার অফিসার্স ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান জানান, উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের নওদাবস এলাকার একটি মসজিদের ইমাম আলী আকবর সকালে ওই এলাকার শিশুদের মসজিদের ভিতরে মক্তব পড়ান। শনিবার সকালে মক্তবের ছুটি হলে, ওই শিশু দু’টিকে তিনি মসজিদের পাশে তার থাকার ঘরে নিয়ে যায়। এরপর তাদের ধ’র্ষণ করেন। শিশু দু’টি ধ’র্ষণের বিষয়টি যেন কাউকে না জানায়, সেজন্য ভ’য়ভীতি দেখায়। প্রতিবন্ধি শিশুটি তার মাকে ধ’র্ষণের বর্ণনা দিয়ে ব্যথা হওয়ার কথা জানান।

এসময় তৃতীয় শ্রেণির ছাত্রীটিও ধ’র্ষণের বিষয়টি প্রকাশ করে। এলাকাবাসী আলী আকবরকে রাতে আ’টক করে থানায় খবর দেয়। পুলিশ দ্রুত গিয়ে তাকে আ’টক করে তাকে থানায় নিয়ে আসে। আলী আকবরকে আ’টকের সময় এলাকাবাসীর সামনে সে নিজের দোষ স্বীকার করে।

ওসি সাহেব আরো জানান, মেয়ে দু’টির ডাক্তারি পরিক্ষা হচ্ছে। রাতেই তার বি’রুদ্ধে ধ’র্ষণ মা’মলা দায়ের হয়েছে। ধর্ষ’ণকারী আ’দালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দিও দিয়েছে। পরে তাকে জেলা কা’রাগারে পাঠানো হয়েছে।

ad

পাঠকের মতামত