324185

বিসিবি সভাপতি হতে চান তামিম!

খেলাধূলা ডেস্ক।। ক্রিকেট ক্যারিয়ার শেষে নিজেকে ক্রিকেট বোর্ডের সভাপতির আসনে দেখতে চান তামিম ইকবাল। গতকাল রোববার রাতে নিজেই এমনটা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের এই ড্যাশিং ওপেনার ও নতুন ওয়ানডে অধিনায়ক।

এদিন রাতে ইউটিউব চ্যানেল ‘নটআউট নোমান’ এর সঙ্গে লাইভ আড্ডায় যুক্ত ছিলেন তামিম। সেখানেই অনুষ্ঠানের সঞ্চালক সাংবাদিক নোমান মোহাম্মদ ‘স্লগ ওভার’ পর্বে ২৫টি প্রশ্ন ছুড়ে দেন তামিমকে।

প্রশ্নগুলোর মধ্যে একটি ছিল- ‘খেলা শেষে কী হতে চান? আপনার কাছে তিনটি অপশন…। কোচ, ধারাভাষ্যকার এবং ক্রিকেট বোর্ডের পরিচালক।’

উত্তরে তামিম বলেন, ‘ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট বলতে পারেন… ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট।’ অর্থাৎ ভবিষ্যতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি হিসেবে দেখা যেতেই পারে এই ক্রিকেটারকে।

৩১ বছর বয়সী এই তারকা দিন কয়েক আগে পাকিস্তানের সাবেক অধিনায়ক ও ধারাভাষ্যকার রমিজ রাজার ইউটিউব চ্যানেল ‘রমিজ স্পিকস’- এ যুক্ত হয়েছিলেন। সেখানে রজিম তামিমের কাছে জানতে চান, আর কতদিন খেলবেন?

উত্তরে তামিম বলেন, ‘আমার মনে হয় আমি মাঝামাঝি আছি। এই সময়টা খুব গুরুত্বপূর্ণ। আমি বিশ্বাস করি আমি আরও ছয় বছর খেলতে পারব।’

ad

পাঠকের মতামত