323131

অনন্ত জলিল ১০ লাখ নয়, ভক্তদের সহায়তা দেবেন ২৫ লাখ টাকা

বিনোদন ডেস্ক।। ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল তার ৫০০ জন অসচ্ছল ভক্তকে ১০ লাখ টাকা দেবেন। আগামীকাল নিজের জাকাত ফান্ড থেকে এই অর্থ প্রদান করা হবে বলে তিনি জানিয়েছেন।

প্রিয় নায়কের এমন ঘোষণায় বেশ সাড়াও দিয়েছেন ভক্তরা। আর সে কারণে ১০ লাখ টাকা থেকে বাড়িয়ে ২০ লাখ, সবশেষ ২৫ লাখ টাকা করা হয়েছে। আর ৫০০ থেকে বেড়ে ১২৫০ জন অসচ্ছল ভক্তদের পাশের দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন এই চিত্রনায়ক।

অনন্ত জলিল বলেন, ‘সবাই আশা নিয়ে আমার কাছে অ্যাপ্লিকেশন করেছেন। আমার সামর্থ্য অনুযায়ী আমি সর্বোচ্চ চেষ্টা করেছি। ১০ লাখ টাকা থেকে বাড়িয়ে ২০ লাখ টাকা এবং ১১ হাজারের বেশি অ্যাপ্লিকেশন দেখার পরে আমি ২০ লাখ টাকা থেকে বাড়িয়ে ২৫ লাখ টাকা দেয়ার ঘোষণা দিয়েছি। এ যাবৎ আমার কাছে ১৪ হাজারেরও বেশি অ্যাপ্লিকেশন জমা পড়েছে।’

তিনি আরও বলেন, ‘এই ২৫ লাখ টাকা দিয়ে আমি ১ হাজার ২৫০ জনকে ২০০০ টাকা করে পাঠাতে পারবো। আমার ফ্যাক্টরিতে আমি ১০ জনের একটি স্পেশাল টিম গঠন করেছি যারা সব অ্যাপ্লিকেশনগুলো যাচাই-বাছাই করছেন। আমি মন থেকে চাইছি যে, যতজনই আমাকে অ্যাপ্লিকেশন করেছেন তাদের সবাইকেই আমি সাহায্য করি।’

এদিকে, মুক্তির অপেক্ষায় আছে অনন্ত জলিলের ছবি ‘দিন-দ্য ডে’। এটি নির্মিত হয়েছে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায়। হলিউডি অ্যাকশন ধাঁচের এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা বর্ষা।

ad

পাঠকের মতামত