323018

ড্রোন উড়িয়ে চট্টগ্রামে মার্কেটে নজরদারি পুলিশের, গ্রে’ফতার ৯

নিউজ ডেস্ক।। চট্টগ্রাম নগরের রিয়াজুদ্দিন বাজার, তামাকুমন্ডি লেইনে বিভিন্ন মার্কেটে ড্রোন উড়িয়ে অ’ভিযান পরিচালনা করে কোতোয়ালি থানা পুলিশ। এ সময় নি’ষেধাজ্ঞা অমান্য করে অবাধে বেচাকেনা করতে দেখা যায়।

সোমবার (১৮ মে) এ অ’ভিযান চলাকালে স্বাস্থ্যবিধি না মেনে বেচাকেনার দায়ে ৯ জনকে আ’টক করে কোতোয়ালি থানা পুলিশ। নগরের রিয়াজুদ্দিন বাজারের বিভিন্ন মার্কেটে অ’ভিযান চালিয়ে তাদের আ’টক করা হয়।

জানা গেছে, আটকরা সবাই ঈদের কেনাকাটা করছিলেন। তাদের মধ্যে ৪ জন বিক্রেতা ও ৫ জন ক্রেতা। এদের বি’রুদ্ধে সং’ক্রমণ আইনে মা’মলা দায়ের করা হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সময় সংবাদকে বলেন, সোমবার কোতোয়ালির বিভিন্ন মার্কেটে কেনাকাটার সময় স্বাস্থ্যবিধি নিশ্চিতে পুলিশ অ’ভিযান পরিচালনা করে। এ সময় রিয়াজুদ্দিন বাজার, তামাকুমন্ডি লেইনের বিভিন্ন মার্কেটে স্বাস্থ্যবিধি না মেনে কেনাকাটার প্রমাণ পাওয়া যায়।

এ সময় বিভিন্ন দোকানের শাটার ফেলে বেচাকেনার প্রমাণ ড্রোনে দেখতে পায় পুলিশ। এ সময় পুরো বাজার জুড়ে ছিল ক্রেতাদের ভিড়। কোনো ধরনের নিয়মনীতি না মেনে ঈদের কেনা-কাটা করতে দেখা যায় দূর-দূরান্ত থেকে আসা সাধারণ মানুষদের। এ সময় তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে ৯ জন ক্রেতা-বিক্রেতাকে আ’ট’ক করে থানায় নিয়ে আসে। পরে আটকদের আসামি করে সং’ক্রমণ আইনে মা’মলা দা’য়ের করা হয়েছে।

ওসি আরও বলেন, আ’সামিরা এখন জেল হাজতে রয়েছেন। তাদের আ’দালতে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ছাড়া করোনাভাইরাসে সং’ক্রমণ ঠেকাতে মার্কেটগুলোতে ড্রোন উড়িয়ে অ’ভিযান অব্যাহত রাখা হবে। উৎস: সময়নিউজ।

ad

পাঠকের মতামত