316598

করোনায় বাবার মৃ’ত্যু : পরিবারকে বাঁ’চা’তে ছাত্রলীগ নেতার আবেগঘন স্ট্যাটাস

নিউজ ডেস্ক।। প্রা’ণঘা’তী করোনাভাইরাসে আ’ক্রান্ত হয়ে গত বুধবার মা’রা গেছেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার আঞ্চলিক শ্রমিক লীগ নেতা মজিবুর রহমান প্রধান। তার মৃ’ত্যু’র পর পরিবারের অন্যরাও আ’ক্রা’ন্ত হয়ে থাকতে পারেন বলে সন্দেহ করছেন তার ছেলে উপজেলার জালকুড়ি ৯ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ নেতা ইমরান হোসাইন।

ইমরান হোসাইন দাবি করেন, নিজেসহ তার পরিবারের সাতজন অ’সু’স্থ। তার ধারণা, তারা করোনায় আ’ক্রা’ন্ত। তাই বাবার মৃ’ত্যু’র পর থেকে তিনিও হোম কোয়ারেন্টিনে রয়েছেন। এই ছাত্রলীগ নেতা আরও দাবি করেন, অসুস্থতা নিয়ে তারা বাসায় অ’বরু’দ্ধ। কিন্তু চিকিৎসা পাচ্ছেন না। করোনা সংক্রান্ত হটলাইনে যোগাযোগ করেও কোনো রকম সাহায্য মিলছে না।

এমন পরিস্থিতিতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সাহায্যের আকুতি জানিয়েছেন এই তরুণ। তিনি ফেসবুকে লিখেছেন, ‘ওপারে ভালো থেক বাবা। আল্লাহ আপনাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুক। আমারও (করোনা) হওয়ার সম্ভাবনা থাকতে পারে। আমার যত ভাইবোন, আত্মীয় স্বজন, এমন কী যারা আমার পরিবার এবং আমার সাথে গত ৮-১০ দিনের মধ্যে দেখা-সাক্ষাত করেছে অথবা আমার পরিবারে আসা যাওয়া করেছে, এমনকি আপনাদের সাথে অন্য কারও দেখা হয়েছে তারা সবাই হোম কোয়ারেন্টিনে চলে যান। কারণ আমার বাবা কোভিড-১৯ পজিটিভ ছিল।’

ইমরান ফেসবুকে লেখেন, ‘আমি আর কয় ঘণ্টা আছি তাও বলতে পারছি না। আমার পরিবারও ভালো নাই। আল্লাহ একমাত্র ভরসা। সবাই সাবধানে থাকেন নিজে ভালো থাকেন, অন্যকে ভালো রাখেন। দেশকে ভালো রাখেন।’

ছাত্রলীগের এই নেতা লেখেন, ‘আমার রাজনৈতিক আদর্শ জনাব অয়ন ওসমান ভাইকে বলছি, আমার পরিবারকে একটু দেখেন। চিকিৎসার ব্যবস্থা করেন। সম্মানিত ডিসি সাহেব, সিটি করপোরেশনের পক্ষে কিছু করার থাকলে করেন। আমার বাবা এবং আমদের দাফন যাতে আমাদের কবরস্থানেই হয়। আপনারা এ ব্যবস্থা করবেন। সবাই ভালো থাকেন, দেশটাকে ভালো রাখেন। আর সবার কাছে ক্ষমা পার্থী।’ উৎস: দৈনিক আমাদের সময়।

ad

পাঠকের মতামত