314604

করোনা মহামারী আসার আগাম ভবিষ্যতবাণী করেছিলেন মাইকেল জ্যাকসন, জানালেন তার দেহরক্ষী

প্রয়াত পপ বাদশার দেহরক্ষী ম্যাট ফিদেস জানিয়েছেন, মাইকেল জানতেন, খুব শিগগিরিই বিশ্বজুড়ে প্রাকৃতিক বিপর্যয় আসছে। রোগে ধ্বংস হবে মানব সভ্যতা। পপ তারকা টের পেয়েছিলেন বলেই তিনি সবসময় সাবধানে থাকতেন। নিজের বিমানে যাতায়াত করতেন। মুখ ঢেকে রাখতেন। যাতে তিনি জীবাণু সংক্রমণে না পড়েন। এই কারণেই তিনি নির্দিষ্ট চারটি দেশ ছাড়া আর কোথাও যেতেন না। এনডিটিভি, মেট্রো ডট কম ডট উইকে, দ্যা সান ডট কম

ফিদেস আরও জানান, তিনি অনেকবার মাইকেলকে মাস্ক না পরার অনুরোধ করেছিলেন। তাতে মাইকেল ভীষণ অস্বস্তি বোধ করতেন। বলতেন, আমি অসুস্থ হতে চাই না। আমার অনুরাগীদের হতাশ করতে পারি না। আর গান শোনার জন্য সবাই অপেক্ষা করে থাকেন। ফলে, আমাকে যেভাবেই হোক আমায় ভালো থাকতে হবে।

ফিদেস জানান, মাইকেল জ্যাকসন বেঁচে থাকলে আজ সবাই যা বলছেন, তিনিও সেটাই বলতেন। কারণ, এই কথা তিনি বহু বছর আগে জানিয়ে সাবধান করতে চেয়েছিলেন। কিন্তু সেদিন কেউ তার কথা শোনেননি। কেউ তাকে পাত্তা দিতেন না। সবাই তাকে ব্যঙ্গ করে বলতেন ‘ওয়াকো জ্যাকো’। তিনি আফসোস করে বলেন, সেদিন তার কথা গুরুত্ব দিয়ে শুনলে আজ এই দিন দেখতে হত না বিশ্ববাসীকে।  বিশ্ব যখন করোনা ত্রাসে কাঁপছে তখন এই খবর বেশ আলোড়ন তুলেছেন পপ তারকার অনুরাগীদের মনে।

ad

পাঠকের মতামত