311932

২ সন্তানকে হত্যা করে ট্রেনের নীচে ঝাঁপ দিলেন ব্যবসায়ী

আন্তর্জাতিক ডেস্ক ঃ নিজের দুই নাবালক সন্তানকে হত্যার পর চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক ব্যক্তি। রোববার ভারতের রাজধানী দিল্লির শালিমার বাগে এ ঘটনা ঘটে বলে দেশটির স্থানীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে।

ভারতীয় পুলিশ জানিয়েছে, আত্মহত্যাকারী ব্যক্তি ৪৪ বছর বয়সী মধুর মালানি একজন ব্যবসায়ী ছিলেন। বেকার অবস্থায় নিজের ব্যবসা পুনরায় শুরু করার চেষ্টা করছিলেন তিনি। মূলত হতাশাগ্রস্থ হওয়ার কারণে সে একাজ করে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

তার নিজ মালকানাধীন শিরিষ কাগজের কারখানা ছিল। ছয় মাস আগে কারখানাটি বন্ধ হয়ে যায়। এরপর থেকে তার বাবা-মা পরিবারকে চালিয়ে নিচ্ছিলেন।

রোববার স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৫৪ মিনিটে একটি জরুরি ফোন পেয়ে উত্তরপশ্চিম দিল্লির শালিমার বাগ যায় পুলিশ। সেখানে ঘটনাস্থলের ভবনটিতে প্রবেশ করে দুটি শিশুর মৃতদেহ ছাড়া পুরো বাড়ি খালি দেখতে পায় তারা।

শিশু দুটিকে ১৪ বছর বয়সী সমীক্ষা ও ছয় বছর বয়সী শ্রেয়াস বলে শনাক্ত করা হয়। মৃতদেহ দুটি তাদের নিজ নিজ বিছানায় পড়ে ছিল। তাদের শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা।

বাড়িটিতে তল্লাশি চালানোর পর শিশুদের পিতা মধুর মালানি নিখোঁজ বলে দেখতে পায় পুলিশ। এরপর মালানিকে খোঁজা শুরু করেন তারা।

অনেকক্ষণ পর্যন্ত খুঁজে না পেয়ে পরে বিকাল ৫টা ৪০ মিনিটে হায়দারপুর মেট্রো স্টেশনে ঘটা একটি আত্মহত্যার প্রতিবেদনের দিকে নজর দিয়ে মালানির মৃতদেহ পান তারা।

নিহত শিশুদের মা রূপালি ঘটনার সময় বাজারে ছিলেন। পুলিশকে তিনি জানান, বাজার থেকে ফিরে সন্তানদের মৃত অবস্থায় পান তিনি এবং স্বামীকে খুঁজে পাননি।

পুলিশের প্রাথমিক তদন্তের ভাষ্য অনুযায়ী, মালানি বিকালে তার দুই সন্তানকে হত্যা করে পরে নিজেও আত্মহত্যা করেন। এ ঘটনায় বিস্তারিত তদন্ত করা হবে বলে জানিয়েছে দিল্লি পুলিশ।

ad

পাঠকের মতামত