310654

কলকাতায় হিরো আলমের জয়জয়কার

বিনোদন প্রতিবেদকঃ হিরো আলম। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিনি। এবার এই মানুষটি কলকাতার পশ্চিম মেদিনীপুর গুইয়াদহ ক্ষুদ্র ব্যবসায়ী ইউনিয়নের অনুষ্ঠানে নাচ, গান আর অভিনয়ে মাত করলেন আমন্ত্রিত অতিথিদের। এক ধরণের কলকাতা জয় করলেন তিনি!

এদিকে আগে থেকেই সেখানে হিরো আলমের বিশাল জনপ্রিয়তা। সেই জনপ্রিয়তাকে পুঁজি করে অনুষ্ঠানের আয়োজন করেছিলেন কলকাতাবাসী। অবশ্য তাদের সেই আয়োজন সার্থক হয়েছে। হিরো আলমকে এক নজড় দেখার জন্য ছুটে এসেছেন বহু অতিথি।

হিরো জানান, এই অনুষ্ঠানে অনেকেই তার সাথে সেলফি তুলতে হুমড়ি খেয়ে পড়েন। পরে অসাধারণ পারফমেন্স করে মঞ্চ মাতান তিনি। তার সর্বাধিক আলোচিত কিছু সংলাপ বলা ছাড়াও দর্শকদের নাচ আর গানে মাতিয়ে রাখেন বলে জানান হিরো আলম।

এ বিষয়ে তিনি বলেন, কলকাতার মানুষ আমাকে এতটা ভালবাসে আগে জানতাম না । আমি আমার পক্ষ থেকে চেষ্টা করেছি তাদের আনন্দ দেয়ার। সেখানকার মানুষের জন্য আমার ভালোবাসা রইলো।

এদিকে সামনে মুক্তি পাবে হিরো আলম প্রযোজিত ‘সাহসী হিরো আলম’ সিনেমার। এ নিয়ে কথাও বলেছেন তিনি। বলেন, আগামী মাসেই এই ছবি মুক্তি পাবে ইনশা আল্লাহ। আশা করি দর্শকেরা হলে গিয়ে সিনেমাটি উপভোগ করবেন।

ad

পাঠকের মতামত