306467

খালেদার মুক্তি না হলে আত্মহ’ত্যার হুমকি আপন হিজড়ার!

সকাল থেকেই কাফনের কাপড় পরে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে ঘুরছিলেন এক ব্যক্তি। জানা গেল তার নাম জহিরুল ইসলাম। কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকায় তিনি আপন হিজড়া নামে পরিচিত।

কারন হিসেবে জানা গেল বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে পথে নেমেছেন তিনি। বলছেন, জিয়া পরিবারের জন্য ফাঁসির মঞ্চে যেতেও রাজি তিনি। এ সময় তার হাতে দুটি প্ল্যাকার্ডে লেখা- ‘খালেদা জিয়ার মুক্তি চাই’ এবং আরকেটিতে ‘দেশনেত্রীর মুক্তি চাই।’

শরীরে কাফনের কাপড় জড়িয়ে হাতে প্ল্যাকার্ড নিয়ে চলার পথে রাজনৈতিক স্লোগানও দিচ্ছিলেন তিনি। তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে তিনি রাজপথে নেমেছেন।

খালেদা জিয়ার মুক্তি না হলে তিনি আত্মহ’ত্যা করবেন। বক্তব্যে তিনি বলেন, আমি ফাঁসির মঞ্চে দাঁড়িয়ে বলতে পারি জিয়াউর রহমান আমি তোমায় ভালোবাসি। আমি মৃত্যুর মুখে দাঁড়িয়ে বলতে পারি আগামী দিনের রাষ্ট্রনায়ক তারেক রহমান।

আগামী প্রজন্ম তোমার অপেক্ষায় আছে। এখন এই ডিসেম্বর মাসে আমাদের একটাই দাবি খালেদা জিয়ার মুক্তি। তার এসব কর্মকাণ্ডে হাসি চেপে রাখতে পারেননি বিএনপি কার্যালয়ের সামনে অবস্থানে থাকা পুলিশের কর্মকর্তারাও।

ad

পাঠকের মতামত