306076

মায়ের দ্বিতীয় বিয়েতে আনন্দে মেতেছে ছেলে-মেয়ে

বিনোদন ডেস্কঃ কলকাতার সিনেমার জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়ার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিলো বেশ কিছুদিন থেকেই। মধ্যবয়সের প্রান্তে দাঁড়িয়ে অবশেষে শনিবার দীর্ঘদিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তিনি। এটা তার দ্বিতীয় বিয়ে। মজার ব্যপার হলো বিয়েতে বেশ আনন্দ করেছে তার ছেলে মেয়েরাও।

জুন মালিয়া ও তার বরের সঙ্গে হাসি মুখে দেখা গেছে ছেলে ও মেয়ে শিবাঙ্গিনী ও শিবেন্দ্রকে। বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দুই পরিবারের সদস্যরা। এছাড়াও উপস্থিত ছিলেন সিনেমা অঙ্গণের মানুষেরা। বিয়ের আসর থেকে কিছু ছবি পোস্ট করেন নির্মাতা ও অভিনেতা অরিন্দম শীল।

নায়িকা জুনের ছেলে মেয়েরা কলকাতার শোবিজের মানুষদের কাছে খুব স্নেহের। প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর দুই সন্তানকে অনেক যত্নে বড় করে তুলেছেন তিনি। ছেলেমেয়ের ইচ্ছেপূরণে কখনো বেখেয়াল হননি তিনি। এজন্য জুনকে শ্রদ্ধা করেন সবাই। তাই এই বয়সে জুনের বিয়েকে স্বাগত জানিয়েছে টালিউড।

২৩ বছর ধরে কলকাতার ছোট ও বড় পর্দায় অভিনয় করে চলেছেন জুন। সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে অনেক দিন থেকেই সম্পর্ক হলেও এতদিন বিয়ে করার সিদ্ধান্ত নেননি তিনি। সন্তানেরা বড় হয়ে গেছে এরপর এই ব্যবসায়ীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেন নায়িকা।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *