305906

রেস্তোরাঁর তরুণীকে টিপস হিসেবে গাড়ি দিলেন দম্পতি!

আন্তর্জাতিক ডেস্কঃ এক তরুণী রেস্তোরাঁয় কাজ করেন। প্রতিদিন প্রায় ২২ কিলোমিটার হেঁটে তিনি ওই রেস্তোরাঁয় যান। তার কষ্টের এ ঘটনা শুনে একটি গাড়ি টিপস দিয়েছেন রেস্তোরাঁয় আগত এক দম্পতি। মঙ্গলবার যুক্তরাষ্ট্রের টেক্সাসে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে এ খবর দিয়েছে আনন্দবাজার পত্রিকা।

টেক্সাসে গালভেস্টনে রেস্তোরাঁ চেন ডেনিসের একটি শাখায় কাজ করেন অ্যাড্রিয়ানা এডওয়ার্ড। প্রতিদিন বাড়ি থেকে তাঁর কর্মস্থলে আসতে লাগত প্রায় পাঁচ ঘণ্টা। কারণ তিনি ওই সাড়ে বাইশ কিলোমিটার রাস্তা হেঁটেই আসতেন।

আসলে অ্যাড্রিয়ানা এভাবে পয়সা সঞ্চয় করছিলেন। সেই পয়সায় তিনি গাড়ি কিনবেন ঠিক করেছিলেন। তবে পয়সা জোগাড় না হলেও এখন তাকে আর হেঁটে আসতে হয় না। গাড়ি টিপস দিয়েছেন রেস্তোরাঁর এক ক্রেতা দম্পতি। তবে তারা তাদের পরিচয় গোপন রেখেছেন।

মঙ্গলাবর ওই দম্পতি রেস্তোরাঁয় যান। সেখানে অ্যাড্রিয়ানার কাহিনি জানতে পারেন। তারপরই তারা ঠিক করেন অ্যাড্রিয়ানাকে গাড়ি টিপস দেবেন। সেই মতো ‘২০১১ নিসান সেন্ট্রা’ কিনে কয়েক ঘণ্টা পরে রেস্তরাঁয় ফিরে আসেন। অ্যাড্রিয়ানার হাতে তুলে দেন নতুন গাড়ির চাবি। আনন্দে আত্মহারা হয়ে যান অ্যাড্রিয়ানা।

ad

পাঠকের মতামত