305732

আমি সবসময় বলে থাকি বাংলাদেশ আমার দ্বিতীয় বাড়িঃ দেব

বিনোদন প্রতিবেদকঃ সাফটা চুক্তির আওতায় ২৯ নভেম্বর বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা দেব-রুক্সিণী অভিনীত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি। ছবির প্রচারণা উপলক্ষে মঙ্গলবার দুপুরে ঢাকায় আসেন দেব।

এরপর সন্ধ্যার পরে রাজধানীর ঢাকা ক্লাবে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সবাইকে সিনেমা হলে গিয়ে তার ছবিটি দেখার আমন্ত্রণ জানান এই নায়ক। এ সময় তার সাথে ছিলেন সিনেমাটির পরিচালক কমালেশ্বর মুখার্জি ও নায়িকা রুক্মিনী মৈত্র।

সেন্সর জটিলতার প্রসঙ্গে ‘পাসওয়ার্ড’ নিয়ে দেব বলেন, আমার জন্য আনন্দের খবর এই দেশের মানুষরা আমার ছবিটি দেখবেন। আমার ছবির গল্প সম্পূর্ণ আলাদা। আশা করি সেন্সরের জটিলতা কেটে যাবে।

এদিকে, চমক হিসেবে জানালেন বাংলাদেশের প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। ছবিটির নাম ‘মিশন সিক্সটিন’। এরই মধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সব ঠিক থাকলে ছবিটি মুক্তি দেওয়া হবে আগামী বছর ঈদে।

তৃতীয়বার বাংলাদেশে আসা নিয়ে দেব বলেন ‘আমি সবসময় বলে থাকি বাংলাদেশ আমার দ্বিতীয় বাড়ি। এখানকার মানুষ অনেক ভালো। এখানকার মানুষের কাছে যতটা ভালোবাসা পেয়েছি, এটা পৃথিবীর অন্য কোথাও গিয়ে পায়নি। ছবি রিলিজ হোক কিংবা না হোক। মন প্রাণ থেকে কৃতজ্ঞ এদেশের মানুষের প্রতি।’

দুই দেশের ছবির বাজার প্রসার প্রসঙ্গে দেব বলেন, ‘আমাদের ভাষা এক, আমাদের আবেগ এক, আমাদের সবকিছু এক। তাহলে কেন আমরা দুই বাংলায় একসঙ্গে সিনেমা মুক্তি করতে পারি না? দুই বাংলার ইন্ডাস্ট্রিকে বাঁচাতে হলে সবসময়, একইদিনে দুই বাংলায় সিনেমা মুক্তি দিতে হবে।’

‘পাসওয়ার্ড’ কলকাতায় মুক্তি পেয়েছে ২ অক্টোবর। দেব এন্টারটেইনমেন্ট প্রযোজিত ও কমলেশ্বর মুখার্জির পরিচালিত সিনেমাটিতে অনলাইন শপিং, নেট ব্যাংকিং, সোশ্যাল মিডিয়াসহ প্রযুক্তি নির্ভর নানা সুবিধা ব্যবহারে মানুষকে আরও সচেতন করার মেসেজ থাকবে।

ad

পাঠকের মতামত