305650

পেট ও উরু মোটা করতে হরমনের ওষুধ খেয়েছেন কঙ্গনা

বিনোদন ডেস্কঃ বলিউডে সমকালীন নামি অভিনেত্রীদের মধ্যে অন্যতম নাম কঙ্গনা রানাউত। তার অভিনয়শৈলী খুব সহজেই মুগ্ধতা ছড়ায় রুপালি পর্দায়। গতানুগতিক বাণিজ্যের সিনেমার চেয়ে খানিকটা ভিন্নধর্মী গল্পে নির্মিত ছবি নিয়ে আগ্রহী বেশি। নারী প্রধান ছবির জন্য মুখিয়ে থাকেন তিনি। তাকে বেশ কয়েকটি নারী প্রধান ছবিতে দেখাও গেছে।

এবার তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয় ললিতার বায়োপিকে অভিনয় করেছেন কঙ্গনা। বায়োপিকটির নাম থালাইভি। সম্প্রতি প্রকাশ হয়েছে সিনেমাটির ফার্স্ট লুক টিজার। এখানে নান রূপে দেখা যাচ্ছেন এই অভিনেত্রীকে। তাকে চেনায় যাচ্ছে না। আবার একটা দৃশ্যে নাচতে দেখা যাচ্ছে। এখানে জয় ললিতাই জীবন্ত হয়ে উঠেছেন।

এক ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, এই ছবিতে অভিনয়ের জন্য অনেক পরিশ্রম করেছেন কঙ্গনা। ওজন বাড়িয়েছেন আবার কমিয়েছেন তিনি। কিছু দৃশ্যের জন্য পেট ও উরুর ওজন বাড়িয়ে ছিলেন এই অভিনেত্রী। এই জন্য নাকি হরমনের পিল খেয়েছেন। এছাড়া প্রচুর খাবারও খেয়েছেন কিছু দিন।

এক গণমাধ্যমকে কঙ্গনা বলেন, ‘জয় ললিতা এক সময় ভারত নাট্যমের নৃত্যশিল্পী ছিলেন। সেই সময় তার স্বাস্থ্য অনেক ভালো ছিলো। আবার রাজনীতিতে আসার পর তার পরিবর্তন হয়। এসব বিষয়গুলো আমি নিখুঁত ভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।’

জানা যায়, জয় ললিতার লুক টেস্টের জন্য কঙ্গনা আমেরিকায় গিয়েছিলেন। সেখানে পরীক্ষামূলক ভাবে বেশ কয়েকটি লুক দেখা হয়। শেষ পর্যন্ত এই প্রস্থেটিকেই কঙ্গনাকে সাজান জ্যাসন কলিনস। এই ছবিতে এমজিআরের ভূমিকায় অভিনয় করছেন অরবিন্দ স্বামী। ছবির সঙ্গীত পরিচালনা করছেন জিভি প্রকাশ।

ad

পাঠকের মতামত