305620

অবশেষে গাঁটছড়া বাঁধছেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্কঃ সামনের বছর থেকে একসঙ্গেই থাকবেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ? নতুন বছরটা একসঙ্গেই উদযাপন করতে চান তারা! সম্প্রতি এমন কথাই ঘুরে বেড়াচ্ছে বি টাউনের আনাচে-কানাচে। জানা যাচ্ছে, এবার নতুন বছর একসঙ্গে কাটাবেন ক্যাটরিনা এবং ভিকি। তবে তাঁরা তাদের নতুন বছর ভারতে না বিদেশে বসে কাটাবেন সে বিষয়ে এখনও তেমন কিছু জানা যায় নি। তবে এই নিয়ে জল্পনা শুরু হয়েছে বেশ।

সম্প্রতি দীপাবলি পার্টিতে একসঙ্গে দেখা যায় ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলকে। এমনকী, দীপাবলি পার্টি ছেড়ে দুজনকে একসঙ্গে বেরিয়েও যেতে দেখা যায়। যে ছবি প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়ে যায়। এদিকে রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সালমান খানের ছাতার তলায় চলে আসেন ক্যাটরিনা কাইফ। সলমন ক্যাম্পে হাজির হয়েই তাঁর সঙ্গে প্রথমে টাইগার জিন্দা হ্যায় এবং পরে ভারত-এর শ্যুটিং করেন ক্যটরিনা।

ক্যাটরিনা ফিরে আসায় ফের কি সালমানের সঙ্গে নতুন করে তার জুড়ছে অভিনেত্রীর, জোর জল্পনা শুরু হয়ে যায় তা নিয়ে। যিও সলমন খান কিংবা ক্যাটরিনা কাইফ এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে গণেশ পুজো হোক কিংবা আয়ূষ-অর্পিতার বিবাহবার্ষিকীর অনুষ্ঠানে সর্বত্রই ক্যাটরিনার অবাধ বিচরণ। এমনকী, সলমন কি নতুন করে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, এমন প্রশ্নও উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে।

বর্তমানে সূর্যবংশীর শ্যুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা। এই সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন তিনি। অন্যদিকে, উধম সিং-এর শ্য়ুটিং শুরু করবেন ভিকি কৌশল। উরির জন্য জাতীয় পুরস্কার পাওয়ার পর থেকেই বক্স অফিসে নিজের জায়গা একেবারে শক্তপোক্ত তৈরি করে ফেলেছেন ভিকি।

ad

পাঠকের মতামত