303830

টাঙ্গাইলে বড় ভাইকে ফাঁসাতে গিয়ে নিজের স্ত্রীকে হত্যা

আর্থিকভাবে লাভবান ও বড় ভাইকে ফাঁসাতে গিয়ে ছেলে ও স্ত্রীর ভাইয়ের ছেলেকে সাথে নিয়ে নিজের স্ত্রীকে হত্যা করে আলাল উদ্দিন (৫০)। আলাল উদ্দিন মির্জাপুর উপজেলার আজগানা পূর্বপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল জেলা পুলিশ সুপারের সভাকক্ষে প্রেস ব্রিফিং এ তথ্য জানান পুলিশ সুপার রঞ্জিত কুমার রায়। তিনি বলেন, গত সোমবার (১৪অক্টোবর) মির্জাপুর উপজেলার আজগানা এলাকার আউলিয়াবাদ এলাকা থেকে সুফিয়া বেগম নামের এক নারীর লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন নিহতের ভাই বাদী হয়ে মির্জাপুর থানায় অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।

পরে পুলিশের বিভিন্ন সোর্স এবং তথ্য প্রযুক্তি ব্যাবহার করে হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে নিহতের স্বামী আলাল উদ্দিন, ছেলে শরিফুল ইসলাম এবং স্ত্রীর ভাতিজা স্বপন মিয়াকে কালিয়াকৈর উপজেলার মাটি কাটা হতে তাদের আটক করা করে।

পরে পুলিশের জিঞ্জাসাবাদে জানা যায়, বড় ভাইয়ের সাথে দীর্ঘদিন যাবৎ পারিবারিক বিরোধ ছিলো তাকে ফাঁসাতে এবং বিভিন্ন এনজিও থেকে লাখ লাখ টাকা ঋন ছিলো আলাল যা বউ এর নামে তোলা হয়েছে সেই টাকা থেকে বাঁচতে ছেলে ভাতিজা এবং সে নিজেই পরিকল্পিতভাবে এই হত্যা কান্ড ঘটিয়ে বিলের পানিতে লাশ ভাসিয়ে দেয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই চাঞ্চল্যকর তথ্য পাওয়া জায়। আসামীদের ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবান বন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

ad

পাঠকের মতামত