303691

গলায় রশি বাঁধা ছবি বন্ধুদের পাঠিয়েছিলেন পঙ্কজ, দরজা ভেঙে মিলল লাশ

বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির রিয়েলিটি শো ‘বাংলাদেশ আইডল’-এ অষ্টম স্থান অধিকারী তরুণ কণ্ঠশিল্পী পঙ্কজ দেবনাথের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বান্দরবান শহরের বালাঘাটায় তার নিজ বাসায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, শহরের মধ্যম পাড়ার একটি মারমা মেয়ের সাথে পঙ্কজের সম্পর্ক ছিল। বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না, যার কারণে তিনি হতাশায় ভুগছিলেন। এ জন্যই পঙ্কজ অভিমান করে আত্মহত্যার পথ বেছে নেয় বলে ধারণা করছেন তার বন্ধুরা।

পঙ্কজের পরিবারের সদস্য ও বন্ধুদের দাবি, রাতে ঘরের ছাউনির বিমের সঙ্গে দড়ি বেঁধে বন্ধুদের ফেসবুক ম্যাসেঞ্জারে ছবি পাঠান পঙ্কজ। জানার সঙ্গে সঙ্গে বন্ধুরা দ্রুত তার বাসায় গিয়ে দরজা ভেঙে প্রবেশ করেন। সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বান্দরবান সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার প্রত্যুষ পল ত্রিপুরা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

আজ বুধবার বিকেলে বালাঘাটা শ্মশানে তার শেষকৃত্যানুষ্ঠান হবে বলে জানায় পরিবারের লোকজন।বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল আলম চৌধুরী বলেন, ‘প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।’

আত্মহত্যার আগে পঙ্কজ একটি ভিডিও বার্তা প্রেরণ করে। তবে সেটি কার উদ্দেশে বলেছেন সে ব্যাপারে ওই বার্তায় কিছু বলা হয়নি।পঙ্কজ দেবনাথ বান্দরবান শহরের বালাঘাটা এলাকার হরিপদ দেবনাথের ছেলে। তিনি বেসরকারি টেলিভিশন এসএ টিভির আয়োজনে ২০১৩ সালে ‘বাংলাদেশ আইডল’ এ সেরা আটে ছিলেন।

ad

পাঠকের মতামত