303760

স্ত্রীকে হারানোর পর অনেকেই ‘ক্রিটিসাইজ’ করছেন সেই দুদক পরিচালককে!

সম্প্রতি উত্তরার নিজ বাসায় অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন আলোচিত দুদক পরিচালক মোহাম্মদ ইউসুফের (বানসুরি এম ইউসুফ) স্ত্রী তানিয়া ইশরাত। স্ত্রী হারানোর শোকে কাতর হয়ে যেখানে মানুষের সহমর্মিতা পাওয়ার কথা উল্টো সেখানে তাকে করা হচ্ছে ‘ক্রিটিসাইজ’! বুধবার মধ্যরাতে নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাসের মাধ্যমে এমনই তথ্য জানান দুদক পরিচালক।

স্ট্যাটাসে মোহাম্মদ ইউসুফ বলেন, দুর্ঘটনার পর কেউ কেউ আমাকে আনফ্রেন্ড করে তারপর ক্রিটিসাইজ করেছেন। কেউ আবার লিস্টে থেকে ক্রিটিসাইজ করছেন। তিনি বলেন, লিস্টের যারা ক্রিটিসাইজ করেছেন, তাদের কাউকেইতো আমি আনফ্রেন্ড করিনি। তো বাকিরা ক্রিটিসাইজ করতে গিয়ে আনফ্রেন্ড কেনো করলো, বুঝলাম না।

তিনি আরও বলেন, সমালোচনাতো যে কেউই করতে পারে। এ জন্য আনফ্রেন্ড করতে হবে কেন? তাছাড়া আমার বিপক্ষে বললেও তো আপনারা আমার সহধর্মিনীর পক্ষে বলেছেন। পরোক্ষভাবে সেটাওতো আমারই পক্ষে, আমার পরিবারের পক্ষে। আমরাতো আলাদা কেউ না, আলাদা ছিলাম না, ভবিষ্যতেও থাকবো না।

উল্লেখ্য, গত বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর উত্তরায় নিজেদের বাসায় আগুনে দগ্ধ হন তানিয়া ইশরাত। তৎক্ষণাৎ সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হলে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে তানিয়ার মৃত্যু হয়।

জানা গেছে, তানিয়া ইশরাত মানসিক ভারসাম্যহীন ছিলেন। এর আগেও তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন। এ নিয়ে তানিয়া ইশরাতের পরিবারের কারও বিরুদ্ধে কোনো অভিযোগ নেই।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *